Hoop PlusTollywood

Madhumita Sarcar: সাদা রঙের শাড়ি পরে কাকে খুঁজছেন অভিনেত্রী মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar) ইদানিং বিভিন্ন ধরনের লুকে নিজেকে খাপ খাইয়ে নিতে চেষ্টা করছেন। এর আগে তাঁকে দেখা গিয়েছিল মারাঠি মেয়ের সাজে। কখনও সবুজ শাড়ি, কখনও বা লাল রঙের শাড়িতে সেজে উঠেছিলেন তিনি। কিছুদিন আগেই সাদা শাড়ি পরে ঘরোয়া লুকে ইন্সটাগ্রাম রিল বানিয়ে তা সকলের সাথে শেয়ার করেছিলেন মধুমিতা। এবার একই লুকে কয়েকটি ছবি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন তিনি।

ছবিগুলিতে মধুমিতার পরনে রয়েছে সাদা রঙের শাড়ি। শাড়ির পাড়ে রয়েছে কালো সুতোর এমব্রয়ডারি। কিন্তু এই শাড়ির সাদা জমিতে কোনো কারুকার্য নেই। এই শাড়ির সাথে মধুমিতা টিম আপ করেছেন কালো-সাদা স্ট্রাইপড ব্লাউজ। হাই নেক ব্লাউজটি স্লিভলেস। সাদা শাড়ির সাথে হালকা মেকআপ করেছেন মধুমিতা। চোখের কোণ ভরেছেন কালো কাজলে। রয়েছে কালো আইলাইনারের টান। চোখে ব্যবহার করা হয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডো। মধুমিতার ঠোঁট রাঙানো হয়েছে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। চুলে আলগা বিনুনি বাঁধা রয়েছে। কপালে দুই ভ্রুর মাঝে রয়েছে ছোট্ট কালো টিপ। দুই হাতে রয়েছে কিছু সোনালি চুড়ি। ছবিগুলি শেয়ার করে মধুমিতা ক্যাপশনে তুলে দিয়েছেন রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore)-এর কবিতার লাইন ‘নয়ন তোমারে পায় না দেখিতে’।

মধুমিতার ছবিগুলির প্রশংসা করেছেন তাঁর অনুরাগীদের একাংশ। ছবিগুলি তুলেছেন অভি নস্কর (Abhi Naskar)। সাম্প্রতিক কালে দক্ষিণী ফিল্মে অভিনয় করেছেন মধুমিতা।

এছাড়াও আগামী দিনে তাঁকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি টু’-এ। অপরদিকে ‘ফর্জ’ নামে একটি হিন্দি ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন মধুমিতা।

Related Articles