whatsapp channel
Hoop PlusTollywood

তিন মাসে পড়ল ইউভান, পুঁচকে ছেলের সঙ্গে আদরঘন মুহূর্ত কাটালেন অভিনেত্রী শুভশ্রী

গত ১২ সেপ্টেম্বর রাজ শুভশ্রীর পরিবারে আসে নতুন সদস্য। সেদিন এই একরত্তি ছেলে দুজনের ভালোবাসার প্রতীক হয়ে ঘর আলো করে আসেন তাঁদের ছেলে ইউভান। সেদিনও ছিল আজকের মতো একটি শনিবার। তিনমাস আগে ১২ বেলা ১.টা বেজে ৩৩ মিনিটে রাজ-শুভশ্রীর সন্তানের জন্ম হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। জন্মের সময় শুভশ্রীর সন্তানেক ওজন ছিল ৩ কেজি। একজন মায়ের কাছে সন্তান জন্মের প্রতিটি মুহূর্ত যেমন খুব স্পেশাল তেমনি একজন পিতার কাছে সন্তান সুন্দর মুহূর্ত খুবই স্পেশাল। রাজ ও এর ব্যতিক্রম ছিল না। ইউভানের ভূমিষ্ঠ হওয়ার সময় সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। জন্মের সাথে সাথে বাবা মা দুজনেই বিকেলেই নিজেদের ছেলের ছবি টুইটারে পোস্ট করেন।

রাজ-শুভশ্রী তাঁদের ছেলের নাম ভালোবেসে রেখেছেন ইউভান। আর ডাক নাম দিয়েছেন সিম্বা। এরপর এই তারকা দম্পতির নয়নমনিকে দেখে সোশ্যাল মিডিয়া ভরে যায় শুভচ্ছা বার্তায়। আর কি এর পর ছেলের সাথে রাজশ্রীর প্রতিটি মুহূর্ত খুবই স্পেশাল। তাই তো নতুন বাবা মা নিজেদের ছবি দিতে একপ্রকার ভুলেই গেছে। এদের সোশ্যাল মিডিয়ার পেজে শুধু ছোট্ট সিম্বা বিরাজমান। অবশ্য ছেলে জন্মের পর এই লাভ বার্ডস এর ভালোবাসা কমে যায়নি বরং আরো বেশি বেড়ে গিয়েছে। তাই তো শুভশ্রী ছেলেকে নিয়ে বাড়িতে থাকলেও রাজ ও যখন বাড়িতে থাকে তখন কোনো কাজ না রেখে নিজের গোটা পরিবারকে সময় দিতে ভালোবাসেন।

এই তিন মাস আগে এই দিনেই শুভশ্রী আর অভিনেত্রী বা পরিচালক রাজ চক্রবর্তীর ঘরনী নন। সেদিন থেকে তিনি আরো নতুন পরিচয় পরিচিতি পান। মা.. এই শব্দটা খুব ছোট কিন্তু প্রত্যেক রমনী একদিন না একদিন এই শব্দটা শুনতে চান। এই দিন থেকে এই শব্দ টা না শুনলেও অনুভব করতে পারছেন। যখন তিনি কোলে নিজের সন্তানকে তুলে নিয়েছেন তখন প্রসবের সব ব্যাথা মুহূর্তে ভুলে গিয়েছিলেন। দেখতে দেখতে ছেলে অনেকটাই বড় হয়েছে। কিন্তু এখন ও মা বলতে শেখেনি তবে মা বাবা নিজের সিম্বার মুখে মা -বাবা ডাক শোনার জন্য বেশ উদ্বেগ আছেন।

ছেলের তিনমাস হতে না হতেই এই দিনটি উদযাপনের জন্য বাবা ও মা দুজনেই ছেলের নতুন ছবি নিজেদের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন। বিশেষ দিনে বিশেষ ভাবে ছেলেকে সাজাতে ভোলেননি শুভশ্রী। আজ সিম্বার জন্য মা বেছে নিয়েছেন সাদার উপর সরু লাল স্ট্রাইপের জামা। গলায় বিব। হাতের মুঠো যথারীতি গ্লাভসে মোড়া। মা উজ্জ্বল শীতের সকালেকালো রঙের টপে। রাজ মা-ছেলের এমন অসাধারণ যুগলবন্দি ক্যামেরাবন্দি করেই শেয়ার করেছেন তো। অন্যদিকে শুভশ্রী নিজের ছেলের সাথে পাউট করার মুহূর্ত ও সাথে একটি ব্রাউন জ্যাকেট পড়ে একরত্তিকে আদর করতে ব্যস্ত। ক্যপশানে লিখলেন, “আমার ছেলেটা বড্ড দ্রুত বড় হয়ে যাচ্ছে। শুভ ৩ মাস আমার ভালোবাসা।” এরপরই কোয়েল মল্লিক, শ্রাবন্তী, অনিন্দিতা বোস, মোনামী ঘোষ একে একে শুভেচ্ছাবার্তা জানান। নিমেষে মায়ের এই ছবি ভাইরাল।

whatsapp logo