whatsapp channel
Hoop VideoHoop Viral

Bhojpuri Song: আস্থাকে একা পেয়ে শরীরের খেলা দেখালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

৪৩ মিলিয়ন মানুষ ১ মাসের মধ্যেই এই ভিডিওটি দেখেছেন

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে যেই ভিডিও সবচেয়ে বেশি মানুষ দেখে তা হলো ভোজপুরি মিউজিক ভিডিও। বিশ্বাস না করলেও এটাই সত্যি। এমনকি বলিউডের যেকোনো মিউজিক ভিডিওকে মুহূর্তের মধ্যে টেক্কা দেয় এইসব ভোজপুরি মিউজিক ভিডিও। একপ্রকার বলা যেতে পারে আজকাল বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রচুর তারকা তাদের নিরলস পরিশ্রমের মাধ্যমে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে গোটা ভারতের জনতার কাছে জনপ্রিয় করে তুলছেন। তাইতো ইউটিউবে কোন ভিডিও পোস্ট হলেই তা মুহূর্তের মধ্যে মিলিয়ন মানুষ দেখে নেন। এমন কি ঐসব ভিডিওতে প্রচুর মানুষ কমেন্ট করে তারকাদের প্রশংসায় পঞ্চমুখ হন। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন পবন সিং। এই তারকা প্রচুর ভোজপুরি সিনেমাতে কাজ করেছেন। সোশ্যাল মিডিয়াতে তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যাও বিশাল।

সম্প্রতি পবন সিংয়ের এই সিনেমার মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। এতে পবন সিংয়ের সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন আস্থা সিং। এই ভাইরাল ভিডিওটি আপনি ইউটিউবে দেখতে পাবেন। এই ভিডিওর গানের নাম, ‘রাজা জি‘। এই ভিডিওতে পবন সিং ও আস্থাকে ব্যাপক কায়দায় রোম্যান্স করতে দেখা গেছে। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি দেখে রাতের ঘুম হারাম হবে আপনার। আপনি ভুল করেও এই ভিডিওটি পরিবারের সামনে দেখবেন না।

আপনাদের জানিয়ে রাখি এই ভোজপুরি গানটিতে অভিনয়ের পাশাপাশি গানও গেয়েছেন পবন সিং। অন্যদিকে মহিলা কণ্ঠে সুর দিয়েছেন শিবানী সিং। এই ভিডিওটি Adishakti Films নামক ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে। মাত্র ১ মাস আগে ভিডিওটি পোস্ট করা হলেও ইতিমধ্যেই এই ভিডিওতে ৪৩ মিলিয়ন ভিউ এসেছে। এছাড়া ৫ লাখের কাছাকাছি মানুষ লাইক করেছেন।

whatsapp logo