whatsapp channel

Short Film: ঘনিষ্ঠ ভিডিও দেখিয়ে বৌদিকে ব্ল্যাকমেল রবির, এই শর্টফিল্ম একা দেখলেই মজা পাবেন

‘এমকে ফিল্ম 2017’ নামে ইউটিউব চ্যানেলটি একের পর এক শর্ট ফিল্ম আপলোড করে চলেছে। করোনাকাল থেকে বেড়েছে তাদের জনপ্রিয়তা। 2022 সালের 7 ই জানুয়ারি এই ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল বাংলা…

Avatar

Nilanjana Pande

‘এমকে ফিল্ম 2017’ নামে ইউটিউব চ্যানেলটি একের পর এক শর্ট ফিল্ম আপলোড করে চলেছে। করোনাকাল থেকে বেড়েছে তাদের জনপ্রিয়তা। 2022 সালের 7 ই জানুয়ারি এই ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল বাংলা শর্ট ফিল্ম ‘পুষ্পা বৌদি’। এখনও অবধি এই শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে পঁয়ত্রিশ লক্ষ।

‘পুষ্পা বৌদি’-র শুরুতে দেখা যায়, রবিকে ঘুম থেকে ডাকছে তার পুষ্পা বৌদি। সে দেওরের জন্য সকালের চা বানিয়ে নিয়ে এসেছে। রবি ঘুম থেকে উঠতে না চাইলে বৌদি বলে,বেলা অবধি ঘুমানো ঠিক নয়। অতএব উঠে পড়ে রবি। সে চা খায় না। কিন্তু বৌদি বানিয়ে এনেছে বলে চা খেয়ে নেয় রবি। সে বলে, বৌদি তাকে বিষ দিলেও সে তা পান করবে। রবির বৌদি মজা করে তাকে বলে, বৌদির সাথে সে ফ্লার্ট করছে। রবি তার বৌদির সৌন্দর্যের প্রশংসা করে। বৌদি তার স্বামীর জামাকাপড় গুছিয়ে দিতে যাওয়ার জন্য উদ্যত হলে রবি তার হাত ধরে টেনে কাছে বসায়। সে বলে, তার দাদা বাচ্চা নয়। এই কারণে সে নিজের কাজ নিজেই করে নিতে পারবে। বৌদি রবির গাল স্পর্শ করে বলে, তাহলে সে কি বাচ্চা নাকি! রবি জানায়, বৌদির কাছে দেওররা সবসময়ই বাচ্চা।

রবি তার বৌদির সাথে যৌনতায় লিপ্ত হতে চায়। রবি লাঞ্চ খাওয়ার সময় তার কাছে একটি ফোন আসে। ফোনের ওপারে তার বন্ধু বলে, রবির দেওয়া ভিডিওগুলি ডিলিট হয়ে গিয়েছে। রবি তাকে পরের দিন তার বাড়িতে এসে ওই ভিডিওগুলি নিয়ে যেতে বলে। কিন্তু পরের দিন রবির অনুপস্থিতিতে তার বাড়িতে এসে বৌদির প্রতি আকৃষ্ট হয় রবির বন্ধু। এরপর রবির সাথে ষড়যন্ত্র করে বৌদির সাথে ঘনিষ্ঠ হয় সে।

এই ভিডিও রবি নিজের মোবাইলে রেকর্ড করে। এরপর সেই ভিডিও দেখিয়ে রবি তার বৌদিকে ব্ল্যাকমেল করতে থাকে। কিন্তু বৌদি কি করবে তা জানা যায় না। কারণ শর্ট ফিল্ম এখানেই শেষ।