Alia Bhatt: জন্মদিনেই সুখবর দিলেন আলিয়া

গত ২৫শে ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়ার সিনেমা গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি। মুক্তির এক মাসের মধ্যেই ছবিটি ছুঁয়ে ফেলেছে একশো কোটির মাইলফলক। বিতর্ক এবং সমালোচনার মধ্যেও আলিয়া যে দর্শকদের মনে রাজত্ব করে চলেছেন…

HoopHaap Digital Media

গত ২৫শে ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়ার সিনেমা গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি। মুক্তির এক মাসের মধ্যেই ছবিটি ছুঁয়ে ফেলেছে একশো কোটির মাইলফলক। বিতর্ক এবং সমালোচনার মধ্যেও আলিয়া যে দর্শকদের মনে রাজত্ব করে চলেছেন তা তাঁর সমালোচকের কাছেও স্পষ্ট।

আজ মহেশ ভাটের কনিষ্ঠা কন্যার জন্মদিন। ২৯ এ পা দিলেন অভিনেত্রী। আর আজ অভিনেত্রী তাঁর অনুরাগীদের জন্য দিলেন এক অবিশ্বাস্য চমক। বহুদিন ধরেই অয়ন মুখার্জি পরিচালিত ব্রহ্মাস্ত্র সিনেমাটির জন্য হাপিত্যেশ করে অপেক্ষা করছেন দর্শকেরা। প্রতি বছরই কোনো না কোনো কারণে পিছিয়ে যাচ্ছে ছবিটির মুক্তি। কিন্তু আজ জন্মদিনে অনুরাগীদের একটি সুখবর দিলেন আলিয়া।

যদি সব ঠিক থাকে তাহলে বড় পর্দায় ব্রহ্মাস্ত্র আসতে চলেছে এই বছরের সেপ্টেম্বরের ৯ তারিখ। আর এই ছবিতে তাঁর চরিত্রের প্রথম লুক এবার সামনে এল। বলিউডে অভিনয় করা বিভিন্ন চরিত্রেকে নিজের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে নিয়েছিলেন আলিয়া। সম্প্রতি এখন গঙ্গুবাই নামটা শুনলেই সবার আলিয়ার মুখ ভেসে ওঠে। এবার আলিয়ার গঙ্গুবাই এর খোলস ছেড়ে ইশা হয়ে ওঠার পালা।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

তাঁর চরিত্রে প্রথম ঝলকেই দেখা যাচ্ছে তাঁকে নানা পোশাকে, নানা মেজাজে। অল্প কিছুক্ষণের জন্য দেখা যাচ্ছে রণবীরকেও। আলিয়াকে দেখা যাচ্ছে যে রণবীরকে শক্ত করে ধরে থাকতে। এই সিনেমার ছোট্ট একটি ঝলক এই আলিয়ার বহু অবতার দেখা গিয়েছে। আলিয়ার চরিত্রটি যে দর্শকদের মন কাড়বে তা দর্শকদের প্রতিক্রিয়া দেখেই স্পষ্ট জানা যাচ্ছে। কখনও আলিয়া হাতে ধরে নিয়েছেন আগুনের গোলা আবার কখনো বিস্ফোরণ থেকে বাঁচাতে দেখা যাচ্ছে রণবীরকে। এই ছোট্ট ঝলকটির ভিডিও তিনি ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, “শুভ জন্মদিন আলিয়া। ইশার সঙ্গে আলাপ করানোর জন্য এর থেকে ভালো দিন আর কিছু হতে পারে না। অয়ন ছেলেটি অবাক করে দেওয়ার মত। তোমাকে আমি খুব ভালোবাসি।ধন্যবাদ টিম ব্রহ্মাস্ত্র।”

এই ছবিটি অনেক খন্ডে রিলিজ করবে তা বোঝা যাচ্ছে ছবির নাম দেখেই। ছবিটির প্রথম সিজনের নাম দেওয়া হয়েছে ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা। এই ছবিটিতে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধবেন বাস্তবের প্রেমিক-প্রেমিকা রণবীর এবং আলিয়া। এছাড়াও এই সিনেমায় অমিতাভ বচ্চন এবং মৌনি রায়ের মতো স্বনামধন্য অভিনেতা অভিনেত্রী দের অভিনয় করতে দেখা যাবে।