Bengali SerialHoop Plus

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় পটল

সেই ছোট্ট পটলকে মনে আছে? যে নিজের গান দিয়ে গ্রাম থেকে শহর সর্বত্র মাতিয়ে রেখেছে। কিন্তু পটলের মায়ের বেশ দুঃখ ছিল। পটলের বাবা কে? আর কি বাবার পরিচয় জানার আপন ভোলার মতো গ্রাম থেকে শহরে আসেন পটল। নিজের অজান্তে বাবার সাথে থাকতে শুরু করেন পটল। পটল ধীরে ধীরে নিজের গান দিয়ে সর্বত্র রাজ করা শুরু করেন। এরপর বাবা মেয়ের মিল হয় সেই উপজীব্য ছিল এই ধারাবাহিক। আরে কার কথা বললাম বুঝলেন না, পটলকুমার গানওয়ালা ধারাবাহিকের কথা বলছি। পটলকুমার শেষ কিন্তু সাধারণ মানুষ এখনো ভুলতে পারেনি। আসল কারণ হল সাহেব আর দিয়ার জুটি। নিজেদের অভিনয় দিয়ে সকল বাঙালি দর্শকের মনে আড়াই বছর ড্রয়িং রুমে রাজ করে চলেছে।

এই পটল আর ছোট্ট নেই। একটু বড় হয়েছে। কিন্তু এই পটল চরিত্রকে এখনো মানুষ ভুলতে পারেনি। ভালো নাম হিয়া দে। টেলিপর্দার সবচেয়ে সফল শিশুশিল্পী এই মেয়ে। ‘পটলকুমার গানওয়ালা’-র পরে লম্বা ব্রেক কাটিয়ে তিনি ফিরছে “আলো ছায়া” ধারাবাহিকে আলো রূপে। এই ধারাবাহিকে নিজের অভিনয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন হিয়া। বর্তমানে টেলিপর্দায় যে কজন শিশুশিল্পী এসেছে, তারা প্রায় প্রত্যেকেই অত্যন্ত প্রতিভাবান। ‘পটলকুমার গানওয়ালা’ ‘আলো ছায়া’ ধারাাবাহিকে যখন অভিনয় করে হিয়া নিজের অভিনয়ে দর্শকের মন জয় করেছেন। অবশ্য এখন অভিনেত্রী অভিনয় থেকে ছুটি নিয়ে বিরতি নিয়েছেন।

নিজের পড়াশোনাতে মন দিয়ে হিয়া এখন পঠনরত কমলা গার্লস হাই স্কুলে। এর পাশাপাশি হিয়া সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই বিভিন্ন ছবি ও ভিডিয়ো নিয়ে সে হাজির হন। প্রায়শই নিজের ছবি,বন্ধু আর দিদির সাথে ছবি আর নানান ভিডিয়ো শেয়ার করে থাকে দিয়া। দিয়া ফলোয়ারর্স সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি হিয়া দে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একটি বেলি ড্যান্সের ভিডিও। দুর্দান্ত বেলি ডান্সে কাঁপালো এই ছোট্ট পটল কুমার। সেই ভিডিয়োর ক্যাপশনে সে লিখেছে সে নাকি প্রথম বার বেলি ড্যান্সের চেষ্টা করছে। ভিডিয়োটি ইন্সটাগ্রামে আসতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

Related Articles