Hoop PlusTollywood

Tithi Basu: নতুন বছরে জড়িয়ে ধরে চুমু প্রেমিকের, অন্তরঙ্গতায় ডুব দিলেন মা সিরিয়ালের ঝিলিক

একসময়ের জনপ্রিয় সিরিয়াল ‘মা’-এর ঝিলিক তিথি বসু (Tithi Basu) গত বছর তাঁর বয়ফ্রেন্ড দেবায়ুধ পাল (Debayudh Pal)-এর জন্মদিনে তাঁকে ভারতীয় ক্রিকেট টিমের জার্সিতে দেখতে চেয়েছিলেন ও বিয়ে করতে চেয়েছিলেন। এবার তিথির নববর্ষের সূচনা হল দেবায়ুধের ঘনিষ্ঠ চুম্বনে।

সম্প্রতি 2022 সালের শুরুতেই তিথি দেবায়ুধের সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁকে জড়িয়ে ধরে চুম্বন করছেন দেবায়ুধ। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিথি লিখেছেন, 2019 সালের পর তিনি ব্ল্যাক আউট হয়ে গিয়েছেন। ছবিতে তিথির পরনে রয়েছে অফ হোয়াইট শর্টস, নীল রঙের স্প্যাগেটি টপ ও কালো শ্রাগ। কোমরে হলুদ বেল্ট। দেবায়ুধের পরনেও রয়েছে কালো পোশাক।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

কয়েক দিন আগেই তিথিকে তাঁর সম্পর্ক নিয়ে কটাক্ষ শুনতে হয়েছিল। তিথি ‘ভূতের রাজা দিল বর’ নামক একটি রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন। রেস্টুরেন্টের ইন্টিরিয়র তৈরি করা হয়েছে সত্যজিৎ রায় (Satyajit Ray) পরিচালিত ‘গুণী গাইন, বাঘা বাইন’-এর ভূতের রাজাকে মাথায় রেখে। ভূতের রাজার মূর্তির পাশে বসে ছবি তুলে শেয়ার করে তিথি লিখেছিলেন, তাঁকে ভূতের রাজা একটা বরও দেননি। এরপরেই অনেকে তাঁকে বলেন, তিথির একটা বরে হবে না। অনেকে অত্যন্ত অশ্লীল কটাক্ষ করেন তিথিকে।

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘মা’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন তিথি। এই সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় তিথির অভিনয় প্রশংসিত হয়েছিল। কিন্তু ‘মা’ শেষ হয়ে যাওয়ার পর বাংলাদেশে কয়েকটি টেলিফিল্ম ও অ্যাডভার্টাইসমেন্টে কাজ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo