Hoop VideoHoop Viral

গয়নার লোভে স্বামীর বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠতা, সাহসী দৃশ্যের এই সিরিজ দরজা বন্ধ করে দেখুন

ভারতে কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে পর্ণ সাইট বহুদিন আগেই নিষিদ্ধ হয়েছে। কিন্তু নীল ছবির স্থান দখল করে নিয়েছে কিছু ওটিটি প্ল্যাটফর্ম। এই তালিকায় প্রথমেই রয়েছে উল্লু। উল্লুর প্রকৃত অফিস সিলিকন ভ্যালিতে হলেও ভারত জুড়ে এই ওটিটির সাবস্ক্রাইবারের সংখ্যা কম নয়। উপরন্তু উল্লুর দুটি ইউটিউব চ্যানেলও এই কাজে প্রতিনিয়ত সহায়তা করছে। এই ধরনের ওটিটিতে অ্যাডাল্ট ওয়েব সিরিজের সংখ্যাই বেশি। অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলিতে অভিনয় করেন বিশেষ কিছু অভিনেতা-অভিনেত্রী যাঁরা শুধুমাত্র এই ধরনের ওয়েব সিরিজের জন্যই পরিচিত। উল্লুর একটি জনপ্রিয় ওয়েব সিরিজ হল ‘তেরে জ্যায়সা ইয়ার কাঁহা’। এই ওয়েব সিরিজের নাম শুনে অ্যাডাল্ট ওয়েব সিরিজের দর্শকদের একাংশ অবাক হলেও নির্মাতাদের পছন্দের নামেই ভাইরাল হচ্ছে ওয়েব সিরিজের বিভিন্ন দৃশ্য।

‘তেরে জ্যায়সা ইয়ার কাঁহা’ উল্লুতে স্ট্রিম হয়েছে গত 30 শে মে। ট্রেলারের শুরুতেই দেখা যায়, আধো অন্ধকারে বসে দুই ব্যক্তি কথা বলছে। তাদের কথোপকথন শুনে বোঝা যাচ্ছে, হীরা একটি লকারে রাখা হবে যার প্রথম তিনটি ডিজিট একজনের, বাকি তিনটি ডিজিট অপরজনের। এরপরেই একটি দৃশ্যে দেখা যায় এক মহিলার স্বামী সোনু সিং তার স্ত্রীকে বলে, তার বন্ধু কিছুদিনের জন্য তাদের বাড়িতে থাকতে আসছে। সোনুর বন্ধু অজয় তাদের বাড়িতে পৌঁছায়।

সোনুর নির্দেশে তার স্ত্রী অজয়ের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। অপরদিকে অজয়ের প্রতি বাড়তে থাকে সোনুর বোনের দূর্বলতা। কিন্তু একসময় অজয়ের সাথে হীরা চুরির প্ল্যান তৈরি করে সোনুর স্ত্রী। পুলিশের কাছে হীরার খবর যায়। অবশেষে চুরি যাওয়া হীরা খুঁজে পাওয়া গেলেও তা কি আদৌ পুলিশের হাতে আসবে?

প্রশ্নের উত্তর আছে ‘তেরে জ্যায়সা ইয়ার কাঁহা’ ওয়েব সিরিজের শেষে। তবে পুরো ওয়েব সিরিজটি দেখতে হলে সাবস্ক্রাইব করতে হবে উল্লু অ্যাপ।

Related Articles