BollywoodHoop PlusHoop Viral

জিম থেকে শরীরচর্চার ভিডিও শেয়ার করলেন জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর, মুহূর্তেই ভাইরাল

গায়িকা মোনালী ঠাকুর কিছুদিন আগেই পিতৃহারা হলেন। বিখ্যাত গায়ক-অভিনেতা শক্তি ঠাকুর দুই মেয়েদের ছেড়ে চলে গেলেন ৭৩ বছর বয়সে। ৫ অক্টোবার বাবার মৃত্যুর খবর পেয়ে জানতে পেরে স্বামীর সাথে সুইজারল্যান্ড থেকে ফিরে আসেন। এরপর নিয়মরীতি মেনেই মৃত্যুর তিনদিন পর সস্ত্রীক বাবার শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিয়ে ছিলেন। বাবার মৃত্যুতে দুই মেয়ে পুরোপুরি ভেঙে পড়েছিলেন।

বাবার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ার পোস্টে সেই ছাপ স্পষ্ট বোঝা যাচ্ছে। বাবাকে নিয়ে নানা পোস্ট করেছেন দুই মেয়ে। তার মধ্যে মানালী একটি পোস্টে লিখেছিলেন, “তোমার ছোটন তোমার কাছে আসবে ঠিক সময় মতো। আবার দেখা হবে। অনেক আদর।” এই পোস্ট দেখে সকল ফ্যানেরাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। বাবাকে দেখেই ছোট থেকে স্বপ্ন দেখতেন বড় হয়ে একদিন গায়িকা হবেন। আর বাবার মতো হতে চাইতেন সর্বদা আর তাই হয়েছেন।

প্রসঙ্গত,। মোনালি ঠাকুর শুধুমাত্র ভাল গায়িকাই নন, তিনি দক্ষ অভিনেত্রীও বটে । পাশাপাশি দূর্দান্ত সালসাও নাচেন গায়িকা । আবার শরীরচর্চাতেও তিনি পারদর্শী । নিয়মিত যোগা, জিম করেন মোনালি । আর শরীরচর্চার ফাঁকে স্বামীর সাথে চুটিয়ে মজাও করতে পারেন। কিছুদিন আগে একটি মজার ভিডিও শেয়ার করেছিলেন। যেখানে জাম্পিং বেডে ডিগবাজি খেতে ব্যস্ত গায়িকা। আবার ডিগবাজি খেতে খেতে সুড়সুড়ি খাচ্ছে।

এবার গায়িকা নিজের শরীরচর্চাতে বেশ মনোযোগ দিয়েছেন। এবার নিজের স্বাস্থ্যের কথা চিন্তা করতে শুরু করেছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রায়শই নিজের শরীরচর্চার নানান ভিডিও শেয়ার করে থাকেন। আবারো বৃহষ্পতিবার সকালে আরো একটি ভিডিও শেয়ার করেছেন মোনালি ঠাকুর। যেখানে তাকে ওয়েট লিফটিং করতে দেখা যাচ্ছে। সাদা হুডি আর ট্র‍্যাক শুট পড়ে আপন মনে ওয়েট লিফটিং করছেন। সকালে নিজের ইনস্টা হ্যান্ডেলে ওয়ার্ক আউটের ছবি পোস্ট করেছেন মোনালি। সাথে মুহূর্তের মধ্যে শরীরচর্চার এই ভিডিও ভাইরাল হয়েছে।

Related Articles