whatsapp channel

প্রতি রাতে জোর খাটায় স্বামী! শাশুড়ির সামনেই ছেলের গুণকীর্তন ফাঁস করে দিল শিমুল

টুকরো টুকরো ঘটনার মাধ্যমে দৈনন্দিন জীবনের অনেক বাস্তবতাই ফুটিয়ে তুলছে 'কার কাছে কই মনের কথা' (Kar Kache Koi Moner Kotha)। জি বাংলার ধারাবাহিকটি খুব বেশিদিন হয়নি শুরু হয়েছে। ইতিমধ্যেই একবার…

Nirajana Nag

Nirajana Nag

টুকরো টুকরো ঘটনার মাধ্যমে দৈনন্দিন জীবনের অনেক বাস্তবতাই ফুটিয়ে তুলছে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। জি বাংলার ধারাবাহিকটি খুব বেশিদিন হয়নি শুরু হয়েছে। ইতিমধ্যেই একবার গল্পের বিষয়বস্তু এবং অতিরিক্ত কূটকাচালি থাকা নিয়ে বিতর্কে জড়িয়েছে সিরিয়ালটি। তবে বিতর্ক যতই হোক না কেন, টিআরপির দিকটা শুরুতেই নিশ্চিত করে নিয়েছে কার কাছে কই মনের কথা। প্রত্যেক সপ্তাহেই বেশ ভাল টিআরপি তুলছে এই সিরিয়াল। বিগত সপ্তাহে সেরা দশেও ছিল কার কাছে কই মনের কথা।

প্রথম থেকেই এই সিরিয়ালে বেশ কিছু স্পর্শকাতর বিষয় দেখানো হচ্ছে। অনেক সময়ে বিয়ের পর শ্বশুরবাড়িতে মেয়েদের উপরে কতটা অত্যাচার হয় সেগুলো তুলে ধরছে এই ধারাবাহিক। শিমুলের শাশুড়ি নিজে এক সময় অত্যাচারিত হওয়ায় তার শোধ তুলছে শিমুলকে হেনস্থা করে। এমনকি নিজের স্বামীর কাছেও সুরক্ষিত নয় সে। তবে আর পাঁচজন নায়িকার মতো চুপ করে পড়ে পড়ে মার খাওয়ার মেয়ে নয় শিমুল।

প্রতি রাতে জোর খাটায় স্বামী! শাশুড়ির সামনেই ছেলের গুণকীর্তন ফাঁস করে দিল শিমুল

ধীরে ধীরে শিমুলের মধ্যেকার প্রতিবাদী সত্ত্বাটার প্রকাশ ঘটাচ্ছেন নির্মাতারা। সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, শাশুড়ির সামনেই তাঁর ছেলের অত্যাচারের কাহিনি তুলে ধরে শিমুল। প্রতিদিন যেভাবে পরাগ স্ত্রীর উপরে জোর খাটায় সেকথাই এদিন সবার সামনে ফাঁস করে দেয় শিমুল। সব শুনে নিজের ছেলের উপরে রাগ হলেও শেষমেষ শিমুলের উপরেই চোট পাট করে তার শাশুড়ি।

এই সিরিয়ালে নায়ক নায়িকার ভূমিকায় রয়েছেন মানালি দে এবং দ্রোণ মুখোপাধ্যায়। পরাগ চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের বিরাগভাজন হয়ে পড়েছেন দ্রোণ। তবে তিনি জানান, অনেকেই নাকি মন্তব্য করেন, তাদের চেনা পরিচিতদের সঙ্গেও এমন অত্যাচারের ঘটনা ঘটেছে। একদিক দিয়ে বাস্তবটাই তুলে ধরছে কার কাছে কই মনের কথা। উপরন্তু গল্প এগোনোর সঙ্গে সঙ্গে এখন শিমুলের শাশুড়ি মায়ের মনের আসল কথাটাও প্রকাশ পাচ্ছে। খুব তাড়াতাড়িই নতুন টুইস্ট আসতে চলেছে গল্পে, এমন আভাস পাচ্ছেন দর্শকরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই