Hoop PlusRegional

Allu Arjun: মুক্তির পথে ‘পুষ্পা’, ইতিহাস গড়তে চলেছেন আল্লু অর্জুন

অবশেষে মুক্তি পেতে চলেছে আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ফিল্ম ‘পুষ্পা’। তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের বহু প্রতীক্ষিত এই ফিল্ম মুক্তি পাবে দুটি ভাগে। 17 ই ডিসেম্বর মুক্তি পাবে ‘পুষ্পা’-র প্রথম ভাগ। পাঁচটি ভাষায় মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা’। সেগুলি হল তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি। গতকাল থেকে শুরু হয়েছে ‘পুষ্পা’-র টিকিট বিক্রি। অনলাইনে এক ঘন্টার মধ্যেই সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে। অতএব এই পরিস্থিতি থেকেই ধারণা করা যাচ্ছে ‘পুষ্পা’-র বক্স অফিস সাফল্য।

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই সবচেয়ে বড় বক্স অফিস হিট ‘সূর্যবংশী’। কিন্তু ‘পুষ্পা’-র টিকিট নিয়ে দর্শকদের উন্মাদনা দেখার পর ফিল্ম সমালোচকরা মনে করছেন, চলতি বছরে অন্যতম বাণিজ্যিক সফল ফিল্ম হতে চলেছে ‘পুষ্পা’। নবীন ইয়ারনেনি (Nabin Yarneni) ও রবিশংকর (Ravishankar) প্রযোজিত ফিল্ম ‘পুষ্পা’ পরিচালনা করেছেন সুকুমার (Sukumar)।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

‘পুষ্পা’-র মূল প্রেক্ষাপট নির্মিত হয়েছে চন্দন কাঠ পাচারকারী একটি বিশেষ দলকে ঘিরে। এই পাচারকারী দলের বিরুদ্ধে লড়াই বনের এক আদিবাসী কাঠমিস্ত্রী ও লরি ড্রাইভার পুষ্পা রাজ। পুষ্পা রাজের চরিত্রে অভিনয় করছেন আল্লু অর্জুন। তাঁর বিপরীতে শ্রীভল্লীর চরিত্রে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। ফিল্মে অ্যান্টি হিরোর চরিত্রে অভিনয় করেছেন মালয়ালম সুপারস্টার ফাহাদ ফাসিল (Fahad Fasil)।

‘আরিয়া 2’ ফিল্মের বারো বছর পর আবারও ইতিহাস তৈরি করতে একত্রিত হয়েছেন আল্লু অর্জুন ও সুকুমার জুটি। আল্লু অর্জুনের সর্বশেষ ফিল্ম ‘আলা বৈকুন্ঠপুরামুলো’ গত বছর মুক্তি পেয়েছিল। সেটিও ছিল তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা বাণিজ্যিক ভাবে সফল ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

whatsapp logo