Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: রূপোলি পোশাকে আলো-আঁধারিতে এটা কি করলেন সৌমিতৃষা!

ইদানিং সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) মানেই ভিন্ন ধরনের এক্সপেরিমেন্ট। ‘মিঠাই’ হতে গিয়েও নিজেকে ভেঙেছিলেন তিনি। আপামর বাঙালি দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন সৌমিতৃষা। গত আড়াই বছর ‘মিঠাই’ হয়ে বাঁচা তাঁর কেরিয়ারের মাইলস্টোন।সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ সৌমিতৃষা। তাঁর ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল দেখার মতো। পুজোর আর মাত্র দেড় মাস বাকি। এর মধ্যেই সৌমিতৃষা শেয়ার করে নিলেন একদম অন্য স্বাদের ইন্সটাগ্রাম রিল।

সৌমিতৃষার শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে রূপোলি সিকুইনের কারুকার্য করা লেহেঙ্গা-চোলি। চোলির পিছনে বাঁধা রয়েছে বো। চোলির নেকলাইন সামান্য ডিপ হলেও সৌমিতৃষার ক্লিভেজ আবৃত রয়েছে তাঁর খোলা চুলের মাধ্যমে। চুল কার্ল করে খোলা রাখা হয়েছে । হালকা মেকআপ করেছেন সৌমিতৃষা। চোখের স্মোকি আই লুক নজর কাড়ছে। দুই চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁট রেঙেছে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের টাচ। দুই কানে রয়েছে পোশাকের সাথে মানানসই সাদা স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। দুই হাতেও রয়েছে একই রঙের স্টোন স্টাডেড ব্রেসলেট।

ভিডিওর শুরুতে দেখা যায়, হাতে অনেকগুলি শ্বেত পদ্ম নিয়ে বসে রয়েছেন সৌমিতৃষা। এরপর ধুনুচি নাচ করতে দেখা যায় তাঁকে। ধুনুচির ধোঁয়া থেকে নিজের চোখকে বাঁচাতে তা আবৃত করেন তিনি। ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার করা হয়েছে কবিতা কৃষ্ণমূর্তি (Kavita Krishnamurty)-র গাওয়া গান ‘ক্যাহেতা হ্যায় দিল মেরা’। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে সাদা রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন সৌমিতৃষা। নেটিজেনদের প্রশংসায় ভরে গিয়েছে সৌমিতৃষার ভিডিওর কমেন্ট সেকশন। সকলের মতে, আগমনীর বার্তা দিলেন নায়িকা।

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সৌমিতৃষার ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)-কে। ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)।

Related Articles