Bengali SerialHoop Plus

‘তোমাদের রাণী’ ধারাবাহিকের নায়ক-নায়িকার আসল পরিচয় কি!

8 ই সেপ্টেম্বর থেকে সন্ধ্যা ছ’টার স্লটে স্টার জলসায় সম্প্রচারিত হতে চলেছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’। এই ধারাবাহিকটি পরিচালনা করছেন সুশান্ত দাস (Sushanta Das)। বর্তমানে একই সাথে বাংলা ও হিন্দি ভাষায় অনেকগুলি প্রোজেক্ট নিয়ে কাজ করলেও ‘তোমাদের রাণী’-র দিকে বিশেষ নজর রেখেছেন তিনি। নারীকেন্দ্রিক এই ধারাবাহিকের মুখ্য চরিত্র রাণী দেবরায় একই সাথে সফল স্ত্রী ও মা এবং চিকিৎসক হতে চায়। কিন্তু তাকে সমর্থন করে না তার স্বামী দুর্জয়। সে তার স্ত্রীর সিদ্ধান্তের বিরোধিতা করলেও মেডিক্যাল এন্ট্রান্স পরীক্ষায় উত্তীর্ণ হয়ে রাণী ভর্তি হয় মেডিক্যাল কলেজে। প্রোমোতে দেখা গিয়েছে অন্তঃসত্ত্বা রাণী পরীক্ষা দিচ্ছে। কলেজে কোলে শিশু নিয়েই যাতায়াত করছে সে। ধারাবাহিকে রাণীর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিকা মালাকার (Avika Malakar)। তাঁর বিপরীতে দুর্জয়ের চরিত্রে রয়েছেন অর্কপ্রভ রায় (Arkoprabha Roy)।

প্রথমে সুশান্ত ভেবেছিলেন, পরিচিত মুখ নিয়েই কাজ করবেন। কিন্তু পরে তাঁর মনে হয় পরিচিত নায়ক-নায়িকাদের নিয়ে কাজ করলে দর্শকদের একাংশ তাঁদের নিয়ে গসিপ করবেন। কিন্তু নতুন মুখদের নিয়ে কাজ করলে তাঁদের প্রতিভা চিনবেন সকলে। চরিত্র হিসাবেও তাঁদের মেনে নেবেন দর্শক। চর্চা হবে কাহিনী ও চিত্রনাট্য নিয়েও। কারণ বরাবরের মতো ‘তোমাদের রাণী’ ধারাবাহিকেও ছক ভাঙার চেষ্টা করেছেন সুশান্ত। ফলে রীতিমত অডিশনের মাধ্যমে বেছে নিয়েছেন অভিকা ও অর্কপ্রভকে। অভিকা অবশ্য এখনও স্কুলে পড়েন।

তবে গত চৌদ্দ বছর ধরে ইন্ডাস্ট্রিতে মাটি কামড়ে পড়ে রয়েছেন অর্কপ্রভ। একসময় জুনিয়র আর্টিস্টের কাজ করেছেন। মুম্বই গিয়েও কাজের চেষ্টা করেছেন। বিয়েবাড়িতে ফটোগ্রাফারের কাজ করে প্রয়োজনীয় অর্থ উপার্জন করেছেন অর্কপ্রভ। কিন্তু ছাড়তে পারেননি অভিনয়। শৈশব থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখা অর্কপ্রভ রক্ষণশীল যৌথ পরিবারে বড় হয়েছেন। কিন্তু পরিবার তাঁর স্বপ্ন পূরণের পথে সাথী হয়েছেন। অবশেষে দুর্জয়ের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত অর্কপ্রভ কৃতজ্ঞ সুশান্তর কাছে।

অপরদিকে একের পর এক কম টিআরপির ধারাবাহিক অফ এয়ার হওয়ার ময়দানে লড়াইয়ে নেমে সুশান্ত জানালেন, বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে বাছতে হবে কাহিনী। তবেই দর্শকরা তা গ্রহণ করতে পারবেন। তবে ‘তোমাদের রাণী’ নিয়ে আশাবাদী সুশান্ত।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles