Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, এই সিরিজ বাচ্চাদের সামনে ভুল করেও দেখবেন না

অ্যাডাল্ট ওয়েব সিরিজ একশ্রেণীর দর্শকের কাছে অবশ্যই নিষিদ্ধ বিনোদনের হাতছানি। তবে নিষিদ্ধ বিনোদনের ফাঁক দিয়ে কখনও সখনও প্রবেশ করে এমন কিছু অ্যাপ যা দর্শকের কাছ থেকে সাবস্ক্রিপশনের নামে নির্দিষ্ট অর্থ নিলেও অ্যাক্টিভেট হয় না। এই ধরনের ফ্রডের জন্য বিখ্যাত অ্যাপ হল ‘হান্ট সিনেমা’। গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করা যায়। এছাড়াও হান্ট সিনেমার নিজস্ব ওয়েবসাইট রয়েছে। রয়েছে এই অ্যাপের ইন্সটাগ্রাম পেজও। হান্ট সিনেমার ইউটিউব চ্যানেলের নাম ‘হান্ট সিনেমা অ্যাপ’। সম্প্রতি এই ইউটিউব চ্যানেলের দৌলতে হান্ট সিনেমার ওয়েব সিরিজ ‘খাটশালা 3’-র ট্রেলার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চলতি বছরের এপ্রিল মাসে এই ওয়েব সিরিজটি স্ট্রিম হয়েছে হান্ট সিনেমায়।

ট্রেলারের শুরুতে দেখা যায়, দুই বান্ধবী বায়োলজি নিয়ে আলোচনা করতে থাকে। তারা যথেষ্ট উত্তেজিত। কারণ তাদের বায়োলজির শিক্ষক ক্লাসে পুরুষাঙ্গ সম্পর্কে বিভিন্ন তথ্য পড়িয়েছেন এবং আঁকিয়েছেন ছবিও। এক বান্ধবী অন্য বান্ধবীর বাড়িতে এসে খাটে বসে সেই ছবি দেখে বলে, ছবিটি দেখে আনন্দ নিলেও সত্যিই যদি পুরুষাঙ্গ তার অন্দরে প্রবেশ করে তাহলে ভয়াবহ ঘটনা ঘটতে পারে। অপরদিকে তাদের আলোচনা শুনে ফেলে খাটের নিচে লুকিয়ে থাকা এক যুবক।

এরপর এক বান্ধবী অপর বান্ধবীকে বোঝাতে থাকে পুরুষাঙ্গ নিয়ে। কথায় কথায় এসে পড়ে যৌনতার প্রসঙ্গ। জানা যায়, এক বান্ধবীর প্রেমিক তার সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে চায়। কিন্তু পুরুষাঙ্গ সম্পর্কে আলোচনা করতে করতেই এক বান্ধবী অপর বান্ধবীর প্রতি শারীরিক ভাবে আকৃষ্ট হয়। খাটের নিচে লুকিয়ে থাকা যুবকটি ক্ষুব্ধ হয় এই ঘটনায়।

হয়তো এই ট্রেলার দেখার পর অনেকেই বাকি কাহিনী জানতে সাবস্ক্রিপশন নিতে চাইবেন হান্ট সিনেমা অ্যাপের। কিন্তু এই ধরনের অনামী অ্যাপের সাবস্ক্রিপশন নেওয়ার আগে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। অন্যথায় আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।

Related Articles