whatsapp channel
Hoop VideoHoop Viral

নিরাহুয়া-আম্রপালী অতীত, বন্ধ ঘরে যামিনীর সঙ্গে তুমুল রোমান্স খেসারির

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিপুল জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন বর্তমান প্রজন্মের কিছু গায়ক তথা নায়ক। নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব, পবন সিং হলেন তাদের মধ্যে অন্যতম। তবে এই তালিকায় নবাগত হিসেবে নিজেকে সংযুক্ত করেছেন ভোজপুরী গায়ক তথা খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের স্থান সবসময় উঁচুতে। এই তালিকায় মোনালিসা, স্বপ্না চৌধুরী, আম্রপালি দুবে, কাজ রাঘবানির মতো অভিনেত্রীরা বিখ্যাত। তবে এই তালিকায় যামিনী সিং (Yamini Singh) এখন বেশ নজর কাড়ছেন উদীয়মান নায়িকা হিসেবে। কারণ এই অভিনেত্রীর কায়িক সৌন্দর্যে মুগ্ধ হন দর্শকরা।

আর এবার এই দুই শিল্পীর একটি মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘হো গেইল ঝগড়া’ নামের ভোজপুরী গানে দেখা গেল দুজনকে। এই রোমান্টিক গানের ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেল নানারকম সাজে। ভিডিওর একদিকে নায়িকার সঙ্গে নায়কের কিছু ঝগড়া দেখানো হচ্ছে। এইসব দৃশ্যে নায়িকার পরণে রয়েছে একটি সালোয়ার কামিজ। অন্যদিকে আরেক দৃশ্যপটে কখনো লাল শাড়ির সঙ্গে দুধসাদা ব্লাউজ, কখনো অব সবুজ শাড়ির সঙ্গে একইরকম ব্লাউজের কম্বো। আর এই দৃশ্যপটে নায়ককে দেখা গেছে সাদা কুর্তা পায়জামায়। ভিডিও জুড়ে একদিকে ঝগড়া, অন্যদিকে রোমান্স দেখানো হয়েছে।

এই গানটি গেয়েছেন খোদ নায়ক খেসারি লাল যাদব। গানটি ‘ভোজপুরী ডিজে ওয়েভ’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। এই গানের সাহসী সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স বেশ মন জয় করেছে শ্রোতাদের। গানটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ইউটিউবে। তাই ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা