whatsapp channel

VIDEO: অক্ষরা-আম্রপালী অতীত, নতুন নায়িকা স্মৃতিকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং

পবন সিং এক ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে,…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

পবন সিং এক ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবন এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

Advertisements

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

Advertisements

ভোজপুরি সিনেমার জগতে আমরা প্রত্যেকেই পবন সিংকে চিনি, তবে পবন সিং শুধুমাত্র একজন অভিনেতা নয়। যদি একটু খেয়াল করেন, তিনি একজন খুব ভালো গায়ক। সিনেমা জগতের রীতিমতন তোলপাড় ঘটিয়েছেন তিনি অনেক নামকরা অভিনেত্রীদের সঙ্গে। তিনি মাখোমাখো দৃশ্যের অভিনয় করে, এখনো সবার মন জয় করে নিয়েছেন। খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদবের মতন তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে রীতিমতন পাল্লা দিয়েছেন তিনি।

Advertisements

২০০৮ থেকে তিনি তার সিনেমা জগতে চলা শুরু করেন। তারপরে আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি ২০২৩এও তিনি যেন একেবারে চির যুবক। কখনো পাজামা পাঞ্জাবি পরে কখনো আবার ভীষণ সেজেগুজে কখনো আবার স্যান্ডো গেঞ্জি পরে একেবারে ঘরের ছেলে হয়ে নেচে সকলের মন জয় করেছেন তিনি। তার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন অভিনেত্রীরা মোনালিসা, আম্রপালি দুবে, কাজল রাঘবানির, প্রিয়াঙ্কা সিং, অক্ষরা সিং এর সঙ্গে প্রচুর হিট হিট সিনেমা দিয়েছেন তিনি।

Advertisements

সিনেমার নাম ‘বেবাফা সানাম’। এ সিনেমার একটি অসাধারণ গানের সঙ্গে সম্প্রতি নেচে আবারো ভাইরাল হয়েছেন পবন সিং। সিনেমাটিতে পবন সিং এবং স্মৃতি সিনহা এবং প্রিয়াঙ্কা সিং আছেন। গানটি গেয়েছেন পবন সিং এবং প্রিয়াঙ্কা সিং। ভিডিওটি ২০২৩ সালের জুলাই মাসে আপলোড করা হয়েছে। চার লক্ষ মানুষ দেখে ফেলেছেন, বাইশ হাজার মানুষ লাইক দিয়েছেন। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সকলের কাছে। এখানে প্রথমেই দেখা যাচ্ছে, ঘরের মধ্যে স্মৃতির সঙ্গে উদ্দাম নেচেছেন আমাদের সকলের প্রিয় অভিনেতা পবন। প্রথমেই পবনের মুড ভালো না থাকলেও স্মৃতিকে দেখে কিছুতেই নিয়ন্ত্রণ নিজের মধ্যে রাখতে পারেনি তিনি। ছবি আর দেরি কেন চটপট দেখে নিন অসাধারণ নাচের ভিডিও।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক