whatsapp channel
Hoop PlusTollywood

Rituparna Sengupta: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, মেটালিক লেহেঙ্গা-চোলিতে নজর কাড়লেন ঋতুপর্ণা

বর্তমানে টলিউডের নায়ক-নায়িকারা ব্যস্ত পুজাবার্ষিকীর জন্য ফটোশুট করতে। গত বছর অবধি পুজাবার্ষিকী প্রকাশিত হওয়ার আগে অবধি সোশ্যাল মিডিয়ায় ফটোশুটের ঝলক সেলেবরা শেয়ার করতেন না। তবে চলতি বছর দেখা যাচ্ছে, একের পর এক মহিলা সেলিব্রিটি তাঁদের নতুন ফটোশুটের ঝলক শেয়ার করছেন ইন্সটাগ্রামে। বাদ গেলেন না ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। বরাবর ট্রেন্ড মেনে চলেছেন তিনি। এবারও তার ব্যতিক্রম হল না। রবিবার ঋতুপর্ণা শেয়ার করলেন একটি নামী পত্রিকার পুজাবার্ষিকীর জন্য করা ফটোশুটের কিছু ঝলক।

ঋতুপর্ণার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে লেহেঙ্গা-চোলি। চোলিতে রয়েছে মেটালিক সিলভার সিকুইনের কারুকার্য। চোলির স্লিভ নুডল প‍্যাটার্নের। চোলিটির ডিজাইন বিকিনি টপের অনুসরণে তৈরি। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। অফ হোয়াইট লেহেঙ্গাটি সাটিনের তৈরি। লেহেঙ্গা-চোলির সাথে টিম আপ করা ওড়নাটির ডিজাইন লক্ষ্যণীয়। ওড়নার সামনের অংশে রয়েছে মেটালিক সিলভার সিকুইনের কারুকার্য। পিছনের অংশটি রাফলড। রাফলড অংশটি হাতের উপর পেঁচিয়ে রেখেছেন ঋতুপর্ণা। চুলে বেঁধেছেন পনিটেল। চোখের স্মোকি আই লুক নজর কাড়ছে। ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া।

ঋতুপর্ণার কানে রয়েছে সিলভারের চেন ইয়ারিং। সব মিলিয়ে ঋতুপর্ণা আবারও অনবদ্য। তাঁর অনুরাগীদের একাংশ নায়িকার ছবিগুলির প্রশংসা করেছেন। সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে ঋতুপর্ণা প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘দত্তা’। ফিল্মটি দর্শকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছে।

আগামী দিনে ঋতুপর্ণার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ দেখা যাবে তাঁকে। এছাড়াও একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন ঋতুপর্ণা।

whatsapp logo