whatsapp channel

Subhashree Ganguly: ‘হাঁ করে ছবি তোলেন কেন?’ গর্ভবতী শুভশ্রীকে ফের কটাক্ষ নেটিজেনদের

গত জুন মাসে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন। বর্তমানে তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা। তবে কাজ বন্ধ করে বিরতি নেননি শুভশ্রী। সাম্প্রতিক কালে তাঁর প্রযোজিত প্রথম…

Avatar

Nilanjana Pande

গত জুন মাসে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন। বর্তমানে তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা। তবে কাজ বন্ধ করে বিরতি নেননি শুভশ্রী। সাম্প্রতিক কালে তাঁর প্রযোজিত প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ স্ট্রিম হয়েছে জি ফাইভে। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। এটি রাজেরও ওটিটিতে ডিরেক্টোরিয়াল ডেবিউ। এর মধ্যেই ছিল ‘আবার প্রলয়’-এর সাকসেস পার্টি। রাজের হাত ধরে পার্টিতে উপস্থিত হয়েছিলেন শুভশ্রী। কেক কেটে সেলিব্রেশন করলেও অন্তঃসত্ত্বা হওয়ার কারণে ডান্স ফ্লোর থেকে দূরে ছিলেন তিনি। সাকসেস পার্টির লুক রবিবার নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন শুভশ্রী।

শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ। ক্রপ টপের সাথে ব্রাউন রঙের ব্লেজার টিম আপ করেছেন শুভশ্রী। ব্লেজারটি থ্রি-কোয়ার্টার স্লিভ। নিম্নাংশে রয়েছে গাঢ় ব্রাউন রঙের শর্ট স্কার্ট। শর্ট স্কার্টটি র‌্যাপ অ্যারাউন্ড। শুভশ্রীর কোমর সামান্য উন্মুক্ত থাকলেও সহজে বোঝা যাচ্ছে না তাঁর বেবিবাম্প। উন্মুক্ত রয়েছে তাঁর মসৃণ পা। উজ্জ্বল মেকআপ করেছেন শুভশ্রী। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান তাঁর দুই চোখকে আকর্ষক বানিয়েছে। ঠোঁট রাঙিয়েছেন পিচ রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। এই পোশাকের সাথে কানে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং পরেছেন শুভশ্রী। গলায় রয়েছে সোনালি রঙের শিকলসদৃশ নেকপিস।

শুভশ্রীর সাজ সম্পূর্ণ করেছে তাঁর দুই পায়ের সাদা-কালো স্নিকার্স। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন আভিজাত্যের সাথে উজ্জ্বলতার কথা। ক্যাপশনের সাথে শুভশ্রী জুড়েছেন সোনালি তারার ইমোজি। কিন্তু ছবিগুলি শেয়ার করে নেটিজেনদের একাংশের কটাক্ষের সম্মুখীন হয়েছেন শুভশ্রী। তাঁদের পছন্দ হয়নি নায়িকার মুখের এক্সপ্রেশন। পোস্টে শুভশ্রীকে হাঁ করে ছবি তুলতে দেখা যাচ্ছে। নেটিজেনদের একাংশ লিখেছেন, হাঁ না করে কি ছবি তুলতে পারেন না শুভশ্রী!

বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রীকে। আগামী বছর তাঁর হাতে থাকা ফিল্মগুলির কাজ শুরু হবে।

whatsapp logo