Bengali SerialHoop Plus

Annwesha Hazra: ভুয়ো অ্যাকাউন্টের স্ক্রিনশট দেখিয়ে অনুরাগীদের সতর্ক করলেন উর্মি

সোশ্যাল মিডিয়া প্রতিদিন যতটা উন্নত হচ্ছে, পাল্লা দিয়ে বাড়ছে সাইবার ক্রাইম যার অন্যতম অঙ্গ হল ভুয়ো অ্যাকাউন্ট। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রায় সকলেই এই ধরনের প্রতারণার শিকার হচ্ছেন। সেলিব্রিটিদের নামে ভুয়ো অ্যাকাউন্ট বানিয়ে সাধারণ মানুষদের প্রতারণা করা হচ্ছে। নেটিজেনদের একাংশ জড়িয়ে যাচ্ছেন সাইবার ক্রাইমের জালে। এর আগে বিখ্যাত নৃত্যশিল্পী ও সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-র স্ত্রী ডোনা গাঙ্গুলী (Dona Ganguly) লালবাজারের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানিয়েছিলেন তাঁর নামে তৈরি ভুয়ো অ্যাকাউন্ট প্রসঙ্গে। এবার ‘উর্মি’ অন্বেষা হাজরা (Annwesha Hazra)- র ক্ষেত্রেও ঘটল একই ঘটনা।

বৃহস্পতিবার সন্ধ্যায় অন্বেষা নিজের ছবি দেওয়া একটি ফেসবুক অ্যাকাউন্টের স্ক্রিনশট পোস্ট করেছেন। স্ক্রিনশট শেয়ার করে অনুরাগীদের উদ্দেশ্যে তাঁর বার্তা, এই অ্যাকাউন্ট তাঁর নয়। ফলে অন্বেষার অনুরাগীরা যেন এই অ্যাকাউন্ট থেকে কোনও বার্তা এলে কথা না বলেন। কয়েক বছর আগে একই ঘটনা ঘটেছিল রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র ক্ষেত্রেও। তাঁর নাম করে ফেসবুকে একটি অ্যাকাউন্ট খুলে শিশুশিল্পীদের অডিশন নেওয়া হচ্ছিল ও কাজ পাইয়ে দেওয়ার পরিবর্তে টাকা চাওয়া হচ্ছিল।

বিষয়টি জানতে পেরে তৎক্ষণাৎ রাজ আইনি পদক্ষেপ গ্রহণ করেছিলেন। জানা গিয়েছিল রাজের অনুরাগী বলে পরিচিত একটি ছেলে এই চক্রে সামিল রয়েছে। যাতে তাঁর অনুরাগীরা প্রতারণার শিকার না হন, তাই আগেভাগেই নিজের ভুয়ো অ্যাকাউন্টের স্ক্রিনশট পোস্ট করে অন্বেষা সতর্ক করে দিলেন সকলকে।

খুব শীঘ্রই শেষ হতে চলেছে অন্বেষা অভিনীত ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন অন্বেষা।

whatsapp logo