Hoop Story

কোন জিনিসটি মেয়েদের উপরে আর গরুর নীচে থাকে! উত্তর দিলেই আপনি জিনিয়াস

বাইবেলে বলা হয়েছে আমাদের এই জগতের প্রথম পুরুষ হলেন আদম এবং প্রথম নারী হলেন ইভ। এই দুজনেরই বংশধর আমাদের এই মানবজাতি। যদিও এই মতামত নিয়ে মতভেদ রয়েছে বিভিন্ন ধর্মগ্রন্থের ব্যাখ্যায়। তবে সেসব বিতর্ক আজকের আলোচ্য বিষয় নয়। আজকের আলোচ্য বিষয় হল মহিলা ও পুরুষদের নিয়ে। মানুষের মধ্যে লিঙ্গভেদে মহিলা ও পুরুষরা আলাদা হয়ে থাকেন। তাদের শারীরিক গঠন, মানসিক বিকাশ, সবটাই অনেকাংশে আলাদা হয়ে থাকে।

আর এইসব কারণেই যেমন মহিলাদের সব বিষয়ে বিশেষভাবে আগ্রহী হয়ে থাকেন পুরুষেরা, তেমনই আবার পুরুষদের অনেক বিষয়ে মহিলাদের যথেষ্ট কৌতুহল থেকে থাকে। উদাহরণস্বরূপ বলা যেতে পারে, মহিলারা এক থাকলে কি কাজ করে থাকেন, তাদের বন্ধুমহলে কি আলোচনা হয়, তাদের মধ্যে কোন কোন বিষয়কে নয় আগ্রহ বেশি থাকে- এসব বিষয়গুলি কমবেশি সব পুরুষ মানুষই জানতে চান। অন্যদিকে পুরুষদের এই বিষয়গুলিকে নিয়ে মহিলাদের কৌতূহলও থাকে বেশি মাত্রায়।

তাই আজকাল ডিজিটাল যুগে এসব বিষয় নিয়ে খুল্লামখুল্লা আলোচনা হয়ে থাকে নানা মহলে। বিশেষ করে সামাজিক মাধ্যমের দেওয়ালে এমন সব টপিক নিয়ে মশলাদার আলোচনা হয়েই থাকে নেটিজেনদের মধ্যে। কখনো কোনো মহিলার শরীর বিষয়ক মজার আলোচনা হয়, কখনো আবার আলোচনার কেন্দ্রে থাকে পুরুষদের কোনো গোপন বিষয়। আর এইসব আলোচনায় হাজার হাজার নেটিজেনকে জুড়তে দেখা যায়। অনেকের অনেক মজাদার মতামতও চোখে পড়ে মাঝেমধ্যে।

আর এবার নেট দুনিয়ায় এমনই একটি ভাইরাল প্রশ্নকে ঘিরে শুরু হল কৌতূহল। নেটিজেনরা এই প্রশ্নকে নিয়ে যথেষ্ট আগ্রহ প্রকাশ করেছেন। আর প্রশ্নটি হল মহিলা ও গরুকে নিয়ে। সম্প্রতি নেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়েছে এই প্রশ্ন। প্রশ্নটি হল, ‘কোন জিনিসটি মেয়েদের উপরে আর গরুর নিচে থাকে?’। এর উত্তরে অনেকেই অনেক উত্তর দিলেও এর আসল উত্তর শুনে হুঁশ উড়ছে অনেকের। অনেকেই আবার হেসেই লুটোপুটি খেয়েছেন। কারণ উত্তরটি হল ‘চুল’। আজ্ঞে হ্যাঁ, মহিলাদের চুল থাকে মাথায়, অর্থাৎ উপরের দিকে, আর গরুর চুল থাকে লেজে, অর্থাৎ নিচের দিকে। কি, উত্তরটা বেশ মজাদার নয়!

Related Articles