Hoop StoryHoop Viral

Snigdhajit Bhowmik: দাড়ি-গোঁফ উধাও, নতুন অবতারে স্নিগ্ধজিৎ, দেখে অবাক স্ত্রী অদিতি, রইলো ভিডিও

স্নিগ্ধজিৎ এর গান মানেই অসাধারণ উন্মাদনা আর বড় চুল এবং লম্বা গোঁফ এর একটি তরতাজা যুবক। উন্মাদনা থাকলেও তার গোঁফ আর দাড়ি একেবারে চলে গিয়েছে। যাকে বলে ভ্যানিশ হয়ে গেছে। যা দেখে অবাক হয়ে গেছেন তার স্ত্রী অদিতি। নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না অদিতি। তারপরে একে অপরকে প্রায় জড়িয়ে ধরে কেঁদে ফেলেছেন। স্নিগ্ধজিৎ এর স্ত্রী অদিতি। বউ অদিতির জন্যই আজকে স্নিগ্ধজিৎকে গায়ক হিসেবে গোটা বিশ্বের লোক জানছে, এমনটাই বক্তব্য স্নিগ্ধজিতের।

প্রতিটা মুহূর্তে স্নিগ্ধজিৎ এর পাশে দাঁড়ানো থেকে শুরু করে স্নিগ্ধজিৎকে গানে উৎসাহ দেওয়া প্রতিটি ক্ষেত্রেই তিনি তার বউয়ের উৎসাহ পেয়েছেন। এর থেকেও বড় কথা তার স্ত্রী অদিতি তার নিজের রক্ত বিক্রি করে স্ত্রীকে তানপুরা কিনে দিয়েছিলেন। কথাতেই আছে, প্রত্যেকটা পুরুষ মানুষের বড় হওয়ার পিছনে একজন নারীর অবদান থাকে। সেই একজন নারীর মধ্যে হয়তো মা থাকতে পারেন কিংবা জীবনসঙ্গী থাকতে পারেন। যেকোনো একজন নারীর অবদান ছাড়া পুরুষের অগ্রগতি সম্ভব নয়।

বাংলা সা রে গা মা পা য় নিজের যোগ্যতা যথেষ্ট প্রমাণ করেছিলেন স্নিগ্ধ। একটার পর একটা গোল্ডেন গিটার, বিচারকদের ভালোবাসা তিনি অর্জন করেছিলেন। তারপরেই আস্তে আস্তে তিনি পাড়ি দিলেন মুম্বাইতে। সেখানে হিন্দি সা রে গা মা পা য় বিচারকদের রীতিমতন ভালোবাসার পাত্রে পরিণত হয়েছেন তিনি। হৈচৈ করা গান কিংবা রোমান্টিক সং সমস্ত ক্ষেত্রে তিনি যথেষ্ট স্বাচ্ছন্দ্যবোধ করেন।

তাই আর দেরি না করে দেখে ফেলুন অসাধারণ সেই মুহূর্ত-

whatsapp logo