BollywoodHoop Plus

খোলা চুল, সরু কোমর, উঁচু নিতম্বে লাস্যময়ী শাহরুখ কন্যা সুহানা

আঙ্গুর ফল খেতে না পারলে তাঁকে টক বলা হয়। কিন্তু টোপা টোপা সবুজ গোল গোল আঙ্গুর দেখে যে কারোরই ভীষণ লোভ হয়। সেরকমই যখন কেউ খোলা চুল উড়িয়ে, সরু কোমরের জলওয়া দেখিয়ে ক্যামেরার সামনে ধরা দেন তিনি তখন ওই আঙ্গুর ফলের মতন হয়ে যান। কথা হচ্ছে শাহরুখ কন্যা সুহানাকে নিয়ে। ক্যামেরার সামনে ধরা দিলেন তিনি তাঁর খোলা চুল, সরু কোমর, উঁচু নিতম্ব নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

এমনিতেই সুহানার গায়ের রং নিয়ে নেটিজেনরা বহু কু-কথা প্রকাশ করেছেন এবং সুহানাও পাল্টা উত্তর দিয়েছেন। এবারে যারাই সুহানার ছবি দেখছেন তাঁরাই চাইছেন সুহানার মতো মেদ হীন ছিপ ছিপে কোমর আর উন্নত নিতম্বের কামাল।

সম্প্রতি সুহানা তাঁর ইন্সটাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন যা দেখেই নেটিজেনদের মনে দারুন উৎসাহ তৈরি হয়েছে সুহানার হট ফিগার নিয়ে। এদিন সুহানার পরনে ছিল বাদামী রঙের গলাবন্ধ টপ, সঙ্গে ডিপ বাদামী প্যান্ট। হাতে কফি মগ। ব্যাস এতেই নেটিজেনরা সুহানার ফিগারের প্রশংসায় পঞ্চমুখ। সুহানার এই পোস্টে শানায়া কাপুর লিখেছেন, ‘তোমার মত কোমর পেতে পারি?’

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

দ্বিতীয় ছবিতে শুধু পায়ে পরে থাকা সাদা স্নিকার্সের ছবি পোস্ট করেছেন সুহানা (Suhana Khan)।

আরেকটি ছবিতে সুহানা একটা কালো জ্যাকেট পড়ে ছবি পোস্ট করেছেন, যা দেখে সকলে বেশ ভালোই বুঝতে পেরেছেন যে শীতের স্টাইল শুরু করে দিয়েছেন সুহানা। লকডাউনের আগে অবশ্য সুহানা মার্কিন যুক্তরাষ্ট্রেই ছিলেন। নিউ ইয়র্কের এক ইউনিভার্সিটিতে সুহানা তাঁর পড়াশুনো চালাচ্ছেন। তবে লেখাপড়া শেষে সিনেমা জগতে আসার ইচ্ছা রয়েছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

Related Articles