BollywoodHoop Plus

মায়ের কোলে পুঁচকে মেয়ে, সদ্যজাত সন্তানের মজাদার ভিডিও দিলেন জনপ্রিয় অভিনেতার স্ত্রী

বলিউডে একের পর এক সুখবর! সিনে জগৎ হোক কিংবা টেলি সিরিয়াল, একের পর এক সেলিব্রেটি দুই থেকে তিন হতে চলেছেন চলেছেন। ইতিমধ্যে পূজা ব্যনার্জীর ঘরে এক ফুটফুটে পুত্র সন্তানের জন্মগ্রহণ করেছে। অন্যদিকে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দম্পতি করণভীর বোহরা এবং তেজয় সিধু দ্বিতীয় বার বাবা -মা হয়েছেন। স্ত্রীর গর্ভাবস্থার কথা অভিনেতা নিজেই ঘোষণা করেছিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। নিজেই তাঁর ভক্তদের কাছে দ্বিতীয় বার আনন্দময় সংবাদটি স্ত্রীর সাথে ভাগ করেছেন। এই সেলেব দম্পতি করণ চার বছর বয়সী দুই যমজ কন্যা বেলা এবং ভিয়েনারের পর নতুন সদস্যকে জানাতে বেশ উৎসাহিত ছিলেন।

করণভীর বোহরা তাঁর স্ত্রী তেজয় সিধুর গর্ভাবস্থার প্রতিটি মুহুর্ত উপভোগ করছেন। তিনি সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন তার স্ত্রী আর বেবি বাম্পকে নিয়ে। করণ দুই যমজ কন্যা বেলা এবং ভিয়েনার পরে এখন তাদের তৃতীয় সন্তানের স্বাগত জানাতে দম্পতি আনন্দে উচ্ছ্বসিত। আবার কখনো স্ত্রীও একটি হাত স্বামীর কাঁধে রেখেছেন। দুজনেই প্রেগনেন্সির প্রতিটি মুহূর্ত ভালো করে অনুভব করছেন। সাথে দুই বোন ও বেশ উত্তেজিত নতুন ভাই বা বোনকে দেখার জন্য। প্রতিটি ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল হয়ে যায়।

অবশেষে সব অপেক্ষার অবসান হয়েছে। টেলিভিশন অভিনেতা করণভীর বোহরা এবং স্ত্রী তেজয় সিধু একটি বাচ্চা মেয়ের বাবা-মা হয়েছেন। এই নিয়ে ৩ কন্যার বাবা মা হলেন এই সেলেব জুটি। ছেলে হয়নি বলে কোনো দুঃখ নেই। তিনজনের সাথে নতুন বাবা একটি ভিডিয়ো শেয়ার করলে। দু’জন সন্তানকে নিয়ে ছোট্ট পরীকে কোলে নিয়ে ভিডিয়ো বানালেন। সেখানে নিজের কন্যা সন্তানের কথা স্পষ্ট করে জানালেন। মেয়েরাও তার এই বোনকে হাসি খুশি ভাবে স্বাগত জানালেন। এখন অভিনয় থেকে ছুটি নিয়ে স্ত্রী আর তিন কন্যাকে সময় দিতে বেশ ব্যস্ত অভিনেতা।

এবার স্ত্রী তেজয় সিধু একটি নতুন ভিডিও শেয়ার করলেন। প্রথমে বেবি বাম্প নিয়ে হাসি খুশি তারপর কোলে ছোট্ট মেয়েকে নিয়ে প্রকাশ্যে এলেন। মেয়েকে পেয়ে বেজায় খুশি তেজয় সিধু তা ছবি দেখে বোঝা যাচ্ছে। এই পোস্টে করণভীরের ট্যাগ করে লিখলেন, “হ্যাঁ, এটি আমাদের পরিবারের অন্য মেয়ে। আমরা ইতিমধ্যে সিদ্ধান্ত নিয়েছি যে কোনও মেয়ে বা ছেলে উভয়ই সমানভাবে স্বাগত জানাবো। ছেলেটি হলে আমাদের পরিবারে লক্ষ্মী, সরস্বতী এবং গণেশ হত। যেহেতু এটি মেয়ে, সেই হিসেবে লক্ষ্মী, সরস্বতী এবং পার্বতী। আমি নিজেকে সবচেয়ে ধন্য মনে করি। ওম নামশিবয়। আমি তিনজন স্বর্গদূত পেয়েছি”। এই পোস্ট দেখে বোঝাই ছেলে হয়নি বলে কোনো দুঃখ নেই বরং বেশ আনন্দিত অভিনেত্রী। সাথে সাথে শুভেচ্ছা জানায় নেটিজেনরা। নিমেষে ভাইরাল এই ভিডিও।

Related Articles