whatsapp channel
Hoop PlusTollywood

শুটিংয়ের ফাঁকে এটা কি করলেন ঋতুপর্ণা!

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) দিনের পর দিন যেন আরও সুন্দরী হয়ে উঠছেন। তিনি এভারগ্রিন। শুটিংয়ের অবসরে ঋতুপর্ণা পাড়ি দেন সিঙ্গাপুর, তাঁর ছেলেমেয়েদের কাছে। ঋতুপর্ণার দুই ছেলেমেয়ে পড়েন সিঙ্গাপুরের স্কুলে। স্বামীও কর্মসূত্রে থাকেন সেখানে। কিন্তু ঋতুপর্ণাকে কর্মসূত্রে ভারতেই থাকতে হয়। ঋতুপর্ণা সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন। গণেশ চতুর্থীর দিন তিনি শেয়ার করলেন একটি নতুন ইন্সটাগ্রাম রিল।

ঋতুপর্ণার শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে স্লিভলেস ড্রেস। ড্রেসটির রঙ হালকা ব্রাউন। ড্রেস জুড়ে রয়েছে রুপোলি সিকুইনের এমব্রয়ডারি। এই ড্রেসটি অ্যাসিমেট্রিকাল হলেও ফ্লেয়ারড। খোলা রয়েছে ঋতুপর্ণার চুল। তাতে রয়েছে হালকা কার্ল। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন ঋতুপর্ণা। দুই চোখের স্মোকি আই লুক নজর কাড়ছে। ব্রাউন রঙের ম্যাট লিপস্টিকে রেঙেছে ঠোঁট। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের টাচ। পোশাকের সাথে মানানসই বিগ সাইজড জাঙ্ক ইয়ারিং পরেছেন ঋতুপর্ণা। দুই হাতের আঙুলে রয়েছে অনেকগুলি আংটি। এই ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে আইকনিক ‘ইয়ে হ্যায় রেশমি জুলফোঁ’ গানটি ব্যবহার করেছেন ঋতুপর্ণা। গানের সাথে তাঁর এক্সপ্রেশন অনবদ্য। ভিডিওটি শেয়ার করে ঋতুপর্ণা লিখেছেন, শুটিংয়ের মাঝে কিছু মজাদার মুহূর্ত।

ববাবরের মতোই নেটিজেনদের প্রতিক্রিয়া অবশ্য মিশ্র। অনেকেই ঋতুপর্ণাকে তাঁদের শৈশবের ক্রাশ বলেছেন। কিন্তু অনেকে তাঁর চেহারা নিয়ে কটাক্ষ করে লিখেছেন ক্যামেরার সামনে মেকআপ ছাড়া আসতে। কিছুদিন আগেও ঋতুপর্ণা সমালোচিত হয়েছিলেন। তাঁর বয়স নিয়ে একজন সাংবাদিক প্রশ্ন করলে অসন্তুষ্ট হন নায়িকা। ফলে নেটিজেনদের একাংশ ঋতুপর্ণাকে কটাক্ষ করেছিলেন।

সম্প্রতি ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘স্পর্শ’-এর কাজ শেষ করেছেন ঋতুপর্ণা। এছাড়াও আগামী দিনে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ দেখা যাবে তাঁকে।

whatsapp logo