Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: ছোট্ট হট প্যান্টে কোমর দুলিয়ে উদ্দাম নাচ, একদম মিস করবেন না তিয়াশার ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই নতুন সম্পর্কে জড়ানোর কথা ঘোষণা করে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। ‘কৃষ্ণকলি’ খ্যাত শ্যামা নিজের প্রাক্তন স্বামীকে ভুলে ইতিমধ্যেই মন দিয়ে বসেছেন আরেকজনকে। তিয়াশার কথায়, তিনিও নাকি ইন্ডাস্ট্রিরই একজন অভিনেতা। এখনো প্রেমিকের নাম প্রকাশ না করলেও অভিনেত্রী জানিয়েছেন, তাঁরা দুজনে খুব ভালো আছেন। এমনকি বিয়ের পরিকল্পনাও রয়েছে তাঁদের।

খুব কম বয়সেই প্রথম বিয়ে সেরে ফেলেছিলেন তিয়াশা। স্বামী সুবান রায়ের হাত ধরেই তিনি পা রেখেছিলেন ইন্ডাস্ট্রিতে। কিন্তু সাফল্য পেয়ে তাঁকেই ছেড়ে দেওয়ায় কম সমালোচনার মুখে পড়তে হয়নি তিয়াশাকে। বিবাহ বিচ্ছেদের জন্য তীব্র নিন্দা শুনেছিলেন তিনি। তবে নিজের সিদ্ধান্তে অটল থেকেছেন তিয়াশা। নিজের অতীত ভুলে এবার ভবিষ্যতের চিন্তা করছেন তিনি। নতুন সঙ্গীকে পেয়ে জীবনটা নতুন করে সাজানোর পরিকল্পনা করছেন তিয়াশা।

এই মুহূর্তে ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে দেখা যাচ্ছে তিয়াশাকে। ‘কৃষ্ণকলি’র পর এটি তাঁর দ্বিতীয় ধারাবাহিক। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত সক্রিয় থাকেন তিয়াশা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে ফটোশুট থেকে রিল ভিডিও। সম্প্রতি তিয়াশার একটি রিল ভিডিও চর্চায় উঠে এসেছে নেটপাড়ায়।

বাড়ির ছাদে ‘কাঁটা লাগা’ গানে নাচ জুড়েছেন তিনি। ছোট্ট হট প্যান্ট, টপ আর তার উপরে পাতলা একটি শার্ট পরে চুটিয়ে কোমর দুলিয়েছেন তিয়াশা। তিনি যে নাচতে বেশ ভালোবাসেন তা এতদিনে সকলেই জেনে গিয়েছেন। সুযোগ পেলেই রিল ভিডিও বানাতে শুরু করে দিন তিনি। তিয়াশার এই ভিডিওটাও বেশ পছন্দ হয়েছে নেটনাগরিকদের। অভিনেত্রীর নাচের প্রশংসাও করেছেন তারা। প্রসঙ্গত, জানা যাচ্ছে, তিয়াশার নতুন প্রেমিক ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ। তিনিও একজন অভিনেতা। শুধু তাই নয়, তাঁকে রাজনৈতিক মঞ্চেও দেখা যায় মাঝে মাঝেই। তিয়াশার জন্মদিনেও সারাটা সময়ই তাঁর সঙ্গে সঙ্গে ছিলেন তিনি। পুরনো তিক্ততা ভুলে নতুন ভবিষ্যতের স্বপ্নে আপাতত বিভোর তিয়াশা। তবে এখনি অবশ্য বিয়ের কথা ভাবছেন না তিনি। আপাতত কাজই তিয়াশার ধ্যানজ্ঞান।

Related Articles