Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

লাল রঙের ব্লেজারের ফাঁকে উঁকি দিচ্ছে কালো অন্তর্বাস, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন শ্রীমা

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) বর্তমানে স্টার জলসার সবচেয়ে পুরানো ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় অভিনয় করছেন দ্যুতি সিংহ রায়ের চরিত্রে। ধারাবাহিক কবেই টাইম লিপ নিয়েছে। তবে দ্যুতির চেহারায় বয়স আঁকতে পারেনি বলিরেখা। শ্রীমা অবশ্য অভিনয় ছাড়াও বর্তমানে তাঁর সম্পর্কের জন্য স্টুডিওপাড়ায় চর্চায় রয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও শ্রীমা ও তাঁর জীবনযাত্রা নিয়ে কম চর্চা হয় না। তবে শ্রীমা কোনোদিনই নেতিবাচকতাকে পাত্তা দেন না। তিনি বরাবর সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সোমবার অর্থাৎ সপ্তাহের প্রথম দিনেই শ্রীমা শেয়ার করেছেন নিজের একটি নতুন ছবি।

ইন্সটাগ্রামে শ্রীমার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে উজ্জ্বল লাল রঙের ব্লেজার ও একই রঙের ট্রাউজার। এই পোশাকটিকে কো-অর্ড বলা চলে না। কারণ পোশাকের সাথে টিম আপ করা টপটি কালো রঙের। থ্রি-কোয়ার্টার স্লিভ ব্লেজারের সাথে কালো রঙের ব্রালেট টিম আপ করেছেন শ্রীমা। ব্রালেটের নেকলাইনে রয়েছে ডিটেলিং। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে শ্রীমার ক্লিভেজ। ব্লেজারের বুকের কাছের বোতাম খোলা থাকলেও বাকি বোতামগুলি আটকানো রয়েছে। ব্লেজারে রয়েছে পকেট। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন শ্রীমা। তাঁর দুই চোখের কোল ভরেছে কাজলে। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান শ্রীমার দুই চোখকে করে তুলেছে আকর্ষক। ঠোঁট রেঙেছে উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের টাচ।

খোলা চুলে রয়েছে হালক কার্ল। চুলের কিছু অংশ বাঁ কাঁধ ও চোখের উপর ফেলে রেখেছেন শ্রীমা। দুই কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। বাঁ হাতে রয়েছে সোনালি ব্যান্ডের রিস্টওয়াচ। মাথার পিছনে ডান হাত দিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন শ্রীমা। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, হেডফোন অন করে তাঁর ভালোবাসার গান হতে। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন জিজ্ঞাসা চিহ্ন ও মিউজিকের ইমোজি।

শ্রীমার ছবির কমেন্ট সেকশনে নজর কেড়েছে অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায় (Indranil Chatterjee)-র পোস্ট করা লাল রঙের হার্ট ইমোজি। প্রত্যুত্তরে শ্রীমাও পোস্ট করেছেন লাল রঙের হার্ট ইমোজি। বর্তমানে শ্রীমার সাথে ইন্দ্রনীলের সম্পর্কের গুঞ্জনে সরগরম স্টুডিওপাড়া।