whatsapp channel

সাদা পোশাকে উন্মুক্ত নাভি, উষ্ণতার ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মনামী, ভাইরাল ভিডিও

মনামী ঘোষের ব্যক্তিগত জীবন, তাঁর সৌন্দর্য, জীবনযাপন নিয়ে সকলের থাকে নানান কৌতুহল। মনামি মানে স্টাইলে ভরপুর। এই টলি ডিভা নিজের রুপের জাদুতে ঘায়েল করেছেন বহু পুরুষ মন। নেট মহলে অনেকেরই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মনামী ঘোষের ব্যক্তিগত জীবন, তাঁর সৌন্দর্য, জীবনযাপন নিয়ে সকলের থাকে নানান কৌতুহল। মনামি মানে স্টাইলে ভরপুর। এই টলি ডিভা নিজের রুপের জাদুতে ঘায়েল করেছেন বহু পুরুষ মন। নেট মহলে অনেকেরই একটা প্রশ্ন মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা।

Advertisements

অবশ্য সে কথা নিজেই স্বীকার করেছেন অভিনেত্রী। তিনি বলেছেন, “হ্যা আমার বয়স কমেই যাচ্ছে তার জন্য কোনো ক্রিম নয় সেটি হল ট্যাভেলিং। ট্যাভেলিংই মনামীকে বয়স ধরে রাখতে সাহায্য করে। তাই তো লকডাউন শেষে পাড়ি দিয়েছিলেন দার্জিলিং এর পাহাড়ের কোলে। সেখান থেকেই নানান মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন নেটিজেনরা। পাহাড়ে যাওয়ার আগে মনামী নিজের নাচ দিয়ে সকল অনুরাগীদের মাতিয়ে রেখেছিলেন। আসলে এই লকডাউনে বাড়িতে বসে খুব বোরড হচ্ছিল আর সেই সময় নিজের নাচের প্রতিভা দিয়ে ইউটিউব চ্যানেল খুলে ফেললো। এরপর নিজের নানান নাচের স্টেপের ঠুমকা দিয়ে চ্যানেলের সংখ্যা বাড়িয়ে তুলেছে।

Advertisements

শেষবার অভিনেত্রীকে ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে দেখা গিয়েছে। এছাড়া কিছুদিন আগে বাঙালির দুর্গাপুজোতে মনামীকে অন্যরুপে দেখা গিয়েছে। তারপর দুর্গা পুজোতে এস.ভি.এফের “দুগ্গা এল” তে মনামী ঘোষ অভিনয় করেছিলেন। পাশাপাশি প্রিয়ঙ্কা, সন্দিপ্তা সেন, তৃণা সাহা, অদ্রিজা রায়, স্বস্তিকা দত্ত, রোশনি ভট্টাচার্য, অন্তশীলা ঘোষ, বিবৃতি চট্টোপাধ্যায় এবং ঋত্বিকা সেন অভিনয় করেছেন। প্রত্যেকে এক একরকম চরিত্রে, বিভিন্ন ধরণের সাজে ধরা দিয়েছেন।

Advertisements

অভিনেত্রী এবার নতুন ইনিংসে খুব শীঘ্রই পা দিতে চলেছেন। মোনামীকে ভালো অভিনেত্রী ও ভালো নৃত্যশিল্পী হিসেবে দেখা গিয়েছে। এবার মনামীকে রিয়ালিটি শো এর বিচারক হিসেবে দেখা যাবে খুব শীঘ্রই। স্টার জলসায় আসছে ‘ডান্স ডান্স জুনিয়র’র দ্বিতীয় সিজন। যেখানে বিচারকের আসনে থাকছেন দেব এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে মনামী ঘোষ। মনামীকে এই বিচারকের আসনে দেখতে পেয়ে বেশ খুশি অভিনেত্রীর ফ্যানেরা। এই শোয়ের প্রোমো ইতিমধ্যে মুক্তি পেয়েছে তা রিতীমতো ভাইরাল হয়।

Advertisements

অভিনেত্রী শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই সাবলীল। নানান মেজাজে নিজেকে খুব সুন্দর করে মেলে ধরতে পারেন। সবাই জানে অভিনেত্রী খুব ভালো সাজতে পারে একা একাই। এবার সাদা লেহেঙ্গা আর স্কার্ট পড়ে খোলা চুলে মাথায় টিকলি আর নাকে নাকছাবি পড়ে ক্যমারার সামনে পোজ দিতে ব্যস্ত। সাথে ব্যকগ্রাউন্ডে বেজে উঠলো “মাজাককালি”। আর সাথে সাথে এই রিল ভিডিয়ো ভাইরাল। সাদা লেহেঙ্গার সাজে অভিনেত্রীকে সাদা পরী লাগছিল। গান শুনে আর মোনামীর সাজ দেখে মনে হচ্ছে মনামীর ওড়ার জন্য পাখনা মেলে ধরেছে নিজে। নিজের চোখের এক্সপ্রেশনে নিমেষে এই ভিডিও ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media