BollywoodHoop Plus

Priyanka Chopra: অবশেষে মেয়ে মালতীর ছবি প্রকাশ করলেন প্রিয়াঙ্কা চোপড়া

সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই নিজেদের মতো করে পালন করেছেন আন্তর্জাতিক মাতৃদিবস। তবে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-এর কাছে চলতি বছরের মাদার্স ডে যথেষ্ট স্পেশ্যাল। কারণ এই বছর তিনিও মেয়ের মা। প্রিয়াঙ্কা ও নিক (Nick Jonas) মেয়ের নাম রেখেছেন মালতী মেরি চোপড়া জোনাস (Malti Merry Chopra Jonas)। এবার মাতৃদিবস উপলক্ষ্যে মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা।

ছবিতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা নিজের বুকের মধ্যে আগলে রেখেছেন ছোট্ট মালতীকে। মালতীর মাথায় একটি কাপড়ের বো দেওয়া ব্যান্ড পরিয়ে দিয়েছেন তিনি। নিক মেয়েকে দেখতে ব্যস্ত। কিন্তু রীতি মেনে এখনই মালতীর মুখ প্রকাশ্যে নিয়ে আসতে চান না প্রিয়াঙ্কা। তাই ইমোজি দিয়ে ঢেকেছেন মালতীর মুখ। প্রিয়াঙ্কা ও নিককে দেখে মনে হচ্ছে, আপাতত তাঁরা অনেকটাই নিশ্চিন্ত। এই ছবির সাথে ক্যাপশন দিয়ে প্রিয়াঙ্কা জানিয়েছেন, মালতী প্রিম্যাচিওর হওয়ার ফলে তাকে একশো দিন কাটাতে হয়েছিল হাসপাতালের এনআইসিইউ-তে। প্রিয়াঙ্কা তাঁর মেয়েকে সুস্থ করে তাঁর কোলে ফিরিয়ে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ, চিকিৎসক ও নার্সদের।

প্রিয়াঙ্কা সকল মায়েদের মাতৃদিবসের শুভেচ্ছাবার্তা জানিয়ে লিখেছেন, তাঁদের জীবনের নতুন অধ্যায়ের সূচনা হল। মালতী মেরিকে প্রিয়াঙ্কা ‘এমএম’ বলে সম্বোধন করে লিখেছেন, তার মা ও বাবা তাকে খুব ভালোবাসেন। একই সাথে তিনি নিককে ধন্যবাদ জানিয়েছেন, তাঁকে মাতৃত্ব উপহার দেওয়ার জন্য। অপরদিকে নিকও এই পোস্ট ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, প্রিয়াঙ্কা খুব ভালো মা হয়ে উঠেছেন। তাঁকে মাদার্স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন নিক। তিনি লিখেছেন, প্রিয়াঙ্কা তাঁকে রোজ নতুন ভাবে অনুপ্রাণিত করেন। প্রিয়াঙ্কার পথচলায় সামিল হতে পেরে তিনি খুশি।

চলতি বছর জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে মা হয়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু সারোগেটেড মাদারের শারীরিক অবস্থার অবনতি হওয়ার ফলে তাঁদের মেয়ে মালতী প্রিম্যাচিওর ছিল। ফলে তাকে এনআইসিইউ-তে রাখা হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

whatsapp logo