whatsapp channel
Hoop PlusTollywood

কৌশানির কোলে পুঁচকে খুদে, আদরের বাহুবলীকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত অভিনেত্রী

ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘জিঙ্গল বেল’ গান, কোলে বাহুবলি। একবার এই বাহুবলিকে উপরে ছুঁড়ে দেওয়া হচ্ছে আবার সঙ্গে সঙ্গে তাঁকে লুফে নেওয়া হচ্ছে। মুখে চওড়া হাসি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee)। ভাবছেন বনি-কৌশানির কোলে এই বাহুবলি কে? এটি একটি ছোট্ট বাচ্চা। যার আসল নাম লিও। ২৪ তারিখ সকালে অর্থাৎ ক্রিসমাস ইভের দিন নিজের বাড়ির ছাদেই এই ছোট্ট শিশুটিকে নিয়ে মজা করতে দেখা গেল অভিনেত্রী কৌশানিকে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

এই ভিডিওতে অভিনেত্রী একবার বাচ্চাটিকে উপরে ছুঁড়ে দিচ্ছে আবার লুফে নিচ্ছেন। একবার একটু হাত হড়কেও গিয়েছিল। কিন্তু সামলে নেন তিনি। ভিডিয়োটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশানে লিখেছেন, ”Merry Christmas in advance with baby Leo”. অভিনেত্রীর এমন ভিডিও দেখে যেমন অনেকে প্রশংসা করেছেন আবার কেউ কেউ অভিনেত্রীকে সাবধান করেছেন। কারণ হিসেবে অনেকেই বলেছেন যে এতো ছোট্ট বাচ্চাকে এভাবে উপরে ছুঁড়ে লুফতে নেই। আবার কেউ কেউ বলেছেন ছাদের পারপেটে এর কাছে এভাবে বাচ্চাকে নিয়ে খেল না দিদি, এটা সেফ নয়, সাবধান হয়ে যাও।

এর আগেও বনি-কৌশানি তাঁদের সোশ্যাল মিডিয়ায় এই বাচ্চাকে কোলে নিয়ে বহু ছবি পোস্ট করেছেন। আদর করে নাম রেখেছেন ‘বাহুবলি’। এমন ছবি দেখে সকলের মনে হয়েছিল, লকডাউনে তাঁদের বুঝি বাচ্চা হল! আসলে ব্যপারটি মোটেই তা নয়। এই ব্যপারে কৌশানি জানান, ‘‘বাচ্চাটি আমার বোনের। অভিনেত্রীদের কোলে সদ্যোজাত দেখলেই মানুষ ভাবে এটা তাঁর সন্তান!’’ অভিনেত্রী এও লিখেছেন যে এই ‘লিও’ তাঁর নতুন রাখি পার্টনার। অর্থাৎ বোনের সন্তানকে তিনিই রাখি বাঁধবেন।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo