whatsapp channel
Bengali SerialHoop Plus

Swastika Dutta: পুজোর মুখে সাহসী ছবি শেয়ার স্বস্তিকার, দেখা মাত্রই ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ভালোবাসায় একশো শতাংশ দিয়েছিলেন। লাগাতার তিন বছর ধরে তাঁর সাথে সম্পর্ক ছিল শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)-র। কিন্তু তাঁদের মাঝে এসে পড়েছিলেন তৃতীয় ব্যক্তি। সরে এসেছেন স্বস্তিকা।বর্তমানে শোভনের সাথে সোহিনী সরকার (Sohini Sarkar)-এর সম্পর্কের গুঞ্জন তৈরি হয়েছে স্টুডিওপাড়ায়। এমনকি শোভনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ইদানিং সোহিনীর পোস্ট সকলের নজরে পড়ছে। তবে কোনো কিছুতেই যায়- আসে না স্বস্তিকার। বর্তমানে তিনি নিজের মতো করে নিজেকে গুছিয়ে নিয়েছেন। নিজস্ব স্টাইল স্টেটমেন্টের উপর যথেষ্ট কাজ করছেন স্বস্তিকা। সোশ্যাল মিডিয়াতেও নিত্যনতুন ফটোশুট শেয়ার করছেন তিনি।

সম্প্রতি নিজের নতুন ফটোশুটের ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করেছেন স্বস্তিকা। স্বস্তিকার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে স্লিভলেস শর্ট ড্রেস। ড্রেসের নেকলাইনে রয়েছে কালো রঙের স্বচ্ছ নেটের ডিটেলিং। কালো রঙের নেটের মাধ্যমে সম্পূর্ণ উন্মুক্ত রয়েছে স্বস্তিকার ক্লিভেজ। বাকি অংশে গোলাপি, আকাশি ও বেগুনি রঙের কারুকার্য রয়েছে। পোশাকের নিচের অংশে রয়েছে গোলাপি ও গ্রে রঙের স্ট্রাইপ। পাশে রয়েছে সামান্য স্লিট। এই পোশাকের সাথে টিম আপ করা হয়েছে আকাশি, কমলা ও অনেকগুলি রঙের কম্বিনেশনে তৈরি একটি জ্যাকেট। জ্যাকেটের স্লিব তৈরি করতে ব্যবহার হয়েছে কমলা রঙের নেট। স্লিভটির প‍্যাটার্ন বেলস্লিভ ডিজাইনের।

এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন স্বস্তিকা। চোখে ব্যবহার করা হয়েছে আকাশি রঙের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনার। ঠোঁট রাঙানো উজ্জ্বল গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। চুলে বাঁধা রয়েছে পনিটেল। কানে রয়েছে চৌকো জাঙ্ক ইয়ারিং। স্বস্তিকার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের বেজ রঙের হাই হিল।

ছবিগুলি শেয়ার করে স্বস্তিকা শুধুমাত্র গোলাপি রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন ক্যাপশনে। স্বস্তিকার ছবির কমেন্ট সেকশনে সায়ন্তনী মল্লিক (Sayantani Mallick), রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra), মল্লিকা মজুমদার (Mallika Majumder)-রা তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo