Bengali SerialHoop Plus

শুটিং করতে গিয়ে কেটে গেল আঙুল, স্বামীর কাছ থেকে সহানুভূতির বদলে কি পেলেন শ্রুতি?

দীর্ঘদিন পর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙা বউ’-এর মাধ্যমে আবারও অভিনয়ে ফিরেছেন শ্রুতি দাস (Shruti Das)। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)। এর আগে এই জুটিকে দেখা গিয়েছিল জি বাংলার আরও একটি ধারাবাহিক ‘ত্রিনয়নী’-তে। করোনাকালে তা অফ এয়ার হয়ে যায়। এই ধারাবাহিকের পরিচালক ছিলেন স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)। ‘ত্রিনয়নী’-র সেট থেকে স্বর্ণেন্দুর সাথে শ্রুতির প্রেম শুরু হয়েছিল। ঘটনাচক্রে তা পরিণতি পেল ‘রাঙা বউ’-এর শুটিং চলাকালীন। এই ধারাবাহিকটিও পরিচালনা ও প্রযোজনা করছেন স্বর্ণেন্দু। তবে সেটে শুটিং করতে গিয়ে শ্রুতির আঙুল কেটে গেলে তাঁর প্রতি স্বর্ণেন্দুর কোনো সহমর্মিতা নেই। অন্তত শ্রুতি এই বাস্তবতাই তুলে ধরেছেন তাঁর ফেসবুক পোস্টে।

এদিন শুটিং করতে গিয়ে কেটে যায় শ্রুতির আঙুল। কাটা-ছেঁড়ায় বরাবর ভয় পান নায়িকা। কিন্তু এদিন আঙুল কাটার পর তাঁর সহকর্মীরা শ্রুতির আঙুলে জোর করে ওডিকোলন লাগিয়ে দেন। তবে ওডিকোলন লাগানোর সময় শ্রুতির মুখভঙ্গী দেখে হাসি পেয়ে গিয়েছিল স্বর্ণেন্দু ও গৌরবের। রিয়েল লাইফ ও রিল লাইফ স্বামীরা শ্রুতিকে নিয়ে মজা করে হাসাহাসি শুরু করেন। ঘটনার বর্ণনা করে ফেসবুকে শ্রুতি লিখেছেন, দুঃখের জীবন। দুটি ছবি পোস্ট করেছেন শ্রুতি। একটিতে ধরা রয়েছে ওডিকোলন লাগানোর মুহূর্ত। অপরটিতে জলে ভেজা রাস্তায় উপুড় হয়ে শুয়ে রয়েছেন শ্রুতি। মজা করে তিনি লিখেছেন, কাটা-ছেঁড়ায় ভয় পান বলে এই সমাজ কি তাঁকে মেনে নেবে? শ্রুতির পোস্টে যথেষ্ট মজা পেয়েছেন তাঁর অনুরাগীদের একাংশ।

সম্প্রতি আইনত বিয়ে সেরেছেন শ্রুতি ও স্বর্ণেন্দু। আইনত বিয়ে ও সিঁদুরদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা ও ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ মহল। সাদা শাড়িতে সেজেছিলেন শ্রুতি। স্বর্ণেন্দুর পরনেও ছিল সাদা রঙের পাঞ্জাবি। সেই বিয়ের ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে বিয়ের পর দিনই শ্রুতি ও স্বর্ণেন্দু ফিরেছিলেন শুটিং ফ্লোরে। পরে অবশ্য তাঁরা হানিমুনে গিয়েছেন।

অপরদিকে শ্রুতি ও স্বর্ণেন্দুর বিয়ের পর কাকতালীয় ভাবে বেড়েছে ‘রাঙা বউ’-এর টিআরপি। তবে বিয়ের কারণে টিআরপি বাড়ার তত্ত্ব মানেন না শ্রুতি।

Related Articles