whatsapp channel
GossipHoop Plus

বাথরুমে বসে লুকিয়ে কী কাজ করেন আলিয়া! ফাঁস বিষ্ফোরক সত্য

বলিউডের মিষ্টি মেয়ে আলিয়া ভাট (Alia Bhatt)। করণ জোহরের ‘স্টুডেন্ট’ হয়ে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। এখন এক সন্তানের মা হয়ে গেলেও তাঁর সেই শিশুসুলভ ভাবটা যেন রয়েই গিয়েছে। বলিউডের পাশাপাশি সদ্য হলিউডেও ডেবিউ করেছেন তিনি। তড়তড়িয়ে সাফল্যের সিঁড়িতে উঠছেন আলিয়া। কিন্তু ছোটবেলায় কেমন ছিলেন তিনি? স্কুলে গিয়ে কী কাণ্ড করতেন অভিনেত্রী?

আলিয়াকে দেখে অনেকেই ভাবেন, তিনি হয়তো বাস্তবে খুব শান্ত প্রকৃতির। কিন্তু এক সংবাদ মাধ্যমে অভিনেত্রী জানান, স্কুলে পড়াকালীন একেবারেই শান্তশিষ্ট ছিলেন না তিনি। বরং তাঁর মাথায় সবসময় ঘুরত দুষ্টু বুদ্ধি। পড়াশোনায় একটুও মন ছিল না আলিয়ার। তিনি স্কুলে যেতেনই দুষ্টুমি করার জন্য। বিশেষ করে স্কুলের বাথরুমে গিয়ে তিনি যে কাণ্ড করতেন তাও শেয়ার করেছেন অভিনেত্রী। স্কুলের বাথরুমের সঙ্গে প্রচুর স্মৃতি জড়িয়ে রয়েছে তাঁর।

আলিয়া ভাট

আলিয়া জানান, ছোটবেলায় পড়াশোনার প্রতি তীব্র বিতৃষ্ণা ছিল তাঁর। স্কুলে যেতে মোটেই ভালো লাগত না। স্কুলে গেলেও ক্লাসরুমের থেকে বাথরুম তাঁর প্রিয় জায়গা হয়ে উঠত। স্কুলের বাথরুমেই বেশিরভাগ সময়টা কাটিয়ে দিতেন তিনি। কী করতেন আলিয়া বাথরুমে বসে? অভিনেত্রী জানান, তিনি নাকি ঘন্টার পর ঘন্টা বাথরুমে বসে থাকতে থাকতে ঘুমিয়েই পড়তেন। এমনকি তিনি স্কুলে যেতেনই বাথরুমে বসে ঘুমানোর জন্য।

কিন্তু আলিয়ার এই স্বভাব নিয়ে স্বাভাবিক ভাবেই খুব বিরক্ত ছিলেন স্কুলের শিক্ষকরা। বেশ কয়েকবার নাকি হাতেনাতে ধরাও পড়তেন আলিয়া। কপালে জুটত শাস্তি। কিছুদিন নিয়ম মেনে ক্লাস করার পরে আবারও একই কাণ্ড ঘটাতেন অভিনেত্রী। আলিয়া বলেন, তাঁর পড়াশোনায় মন ছিল না। ফিল্মি ব্যাকগ্রাউন্ডের মেয়ে বেশিদূর পড়াশোনা করেনওনি। ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির হাত ধরে বলিউড ডেবিউ করেন আলিয়া ভাট। হলিউডেও ডেবিউ করেছেন তিনি। পাশাপাশি বলিউডে তাঁকে শেষবার দেখা গিয়েছে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি ছবিতে। বেশ হিট হয়েছিল সেই ছবিটি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই