Bengali SerialHoop PlusHoop Viral

জনপ্রিয় ‘টুম্পা সোনা’ গানে ধামাকাদার নাচলেন কাঞ্চন মল্লিক

বছর শেষে গা গরম করার জন্য ভাবনা চিন্তা করলে বা বিন্দাস নাচনকোঁদন করতে চাইলে ‘টুম্পা সোনা’কে অবশ্যই হায়ার করবেন। অতিমারির বছরে এই ‘টুম্পা সোনা’ গান হল ফ্রেশ অক্সিজেনের মতন। রেস্ট ইন প্রেম’ ওয়েব সিরিজের ‘টুম্পা’ গানে এখন কোমর দোলাচ্ছে আট থেকে আশি। টলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীরা এই গানের নাচে কোমর দুলিয়েছেন। কিছুদিন আগেও শ্রীলেখা মেয়ের জন্মদিনের লেট নাইট পার্টিতে এই গানের সঙ্গেই নেচে ঝড় তুলেছিলেন। এমনকি অভিনেতা অনির্বাণের বিয়েতেও চলে এই নাচ। উল্লেখ্য, এই বছর পুজো প্যান্ডেল থেকে পিকনিক বর্তমানে বড়দিনেও বাজছে টুম্পা সোনা।

এবারে নাচের পর্বে রয়েছেন কৌতুক অভিনেতা কাঞ্চন মল্লিক। শ্যুটিং শেষে দরজা আঁটকে মেক আপ রুমের মধ্যেই টুম্পা সোনা নাচে কোমরের ঝটকা দিলেন তিনি। এদিন কাঞ্চনের সঙ্গী ছিলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ভিলেন রাধা ওরফে শ্রীময়ী চ্যাটার্জী। ইদানীং জি বাংলার ‘দিদি নম্বর ১’-এ নেচেকুঁদে আসর জমিয়ে দিচ্ছেন কাঞ্চন। মাঝেমধ্যেই তাকে সেটে মজা করতে ও নাচ করতে দেখা যায়।

সারা বছরের গ্লানি নিমিষে সরে যেতে পারে যদি একবার টুম্পা সোনা গানে নেচে নেন। সেরকমই নবাগতা অভিনেত্রী শ্রীময়ী চ্যাটার্জী খোলা চুলে কাঞ্চনের গালে চুমু দিতে দিতেই নেচে নিলেন টুম্পা সোনা গানে। পাশাপাশি কাঞ্চন এই গানের জন্য সেজেছিলেন টুকটুকে লাল জ্যাকেটে, নীল প্রিন্টেড ডেনিম জিন্সে।

Related Articles