Hoop PlusTollywood

Srabanti Chatterjee: অতীত ভুলে ফের বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়!

অভিনেতা অভিনেত্রীরা এখন আর শুধুমাত্র অভিনয় করেন না, তারা সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমে রীতি মতন অ্যাক্টিভ থাকেন। এই নিয়ে জনতাদের কৌতূহলের শেষ নেই, তাদের অভিনেত্রীরা কি রকম কি জীবনযাপন করছেন, তারা কিন্তু সব খেয়াল রাখেন। তবে এর ফলে খুব সহজেই তারা অভিনেত্রীদের কমেন্ট করতে পারেন, ভালো লাগছে কি খারাপ লাগছে, সব সময় যে অভিনেত্রীরা প্রশংসা পান এমনটা কিন্তু নয়, নিন্দার ঝড় উঠে তাদের বিরুদ্ধে।

তবে অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বিতর্কিত চরিত্র কিন্তু শ্রাবন্তী। শ্রাবন্তীর বিয়ে নিয়ে, শ্রাবন্তীর প্রেম নিয়ে এছাড়া নানা কারণে মাঝে মধ্যে খবরের শিরোনামে আসেন। কখনো শাড়ি পড়ে একাকিনী বারান্দায়, কখনো আবার কনের সাজে ঘাম ঝরাতে দেখা যায় শ্রাবন্তীকে। সব সময়ই নানা কারণে খবরের শিরোনামে থাকতে চান শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিছুদিন আগে ছেলেকে নিয়ে মাঝ রাত্রিবেলা থানা পুলিশ করতেও হয়েছিল এই একাকী অভিনেত্রীকে।

তিন তিনবার বিয়ে করেও একটা বিয়েও দেখে নিয়ে এই সুন্দরী অভিনেত্রীর। সেই নিয়েও বিতর্কে শেষ নেই। সম্প্রতি চুল কেটে একেবারে ছোট ছোট করে ফেলেছেন পার্লার থেকে সেই ভিডিও শেয়ার করেছেন instagram এর মাধ্যমে আর সেই ভিডিও দেখেও সাধারণ মানুষ কিন্তু বলেছেন যে শ্রাবন্তীর বয়স অনেকটা কমে গিয়েছে। আপনিও কি সেটাই মনে করছেন? শ্রাবন্তীকে দেখলে অবশ্য বোঝা যায় না, তা ঠিক বয়সের ছাপ কিছুতেই পড়তে দেয় না, এই অভিনেত্রী তাইতো তিনি ওয়ার্ক আউট করে নিয়মিত।

সম্প্রতি আরেকটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামের মাধ্যমে আবারো তিনি বিতর্কে শিরোনামে উঠে পড়েছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, আবারও কনের সাজে বসেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, একমাথায় সিঁদুর লাল টুকটুকে বেনারসি পরে তাকে একেবারে নতুন বউ মনে হচ্ছে। তবে না ভয় পাওয়ার কিছু কারণ নেই, চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসছেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়, আপনি কি দেখতে মিস করে গেছেন তাহলে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক