Hoop StoryHoop Viral

হুবহু যেন লতা মঙ্গেশকারের গলা, ফেসবুকে গান গেয়ে ভাইরাল এই গৃহবধূ মহিলা

বিয়ের আগে হয়তো সুন্দর গলা দেখে ছেলের জন্য বৌমা পছন্দ করেছিলেন শ্বশুরবাড়ির মানুষেরা, কিন্তু বিয়ের পরে বৌমাকে সব কিছু আগের মতন করতে দেবো এই প্রতিশ্রুতি দিয়েও ঘাড়ে চাপিয়ে দেওয়া হয় সমস্ত কাজের দায়িত্ব। আর বলা হয়, এই সমস্ত কাজ সামলে যদি নিজের প্রতিভা বজায় রাখতে পারা যায় তাহলে অসুবিধা কি! আমরা তো আর বারণ করিনি। কি কথাগুলো খুব মনের কথা মনে হচ্ছে? এই কথাগুলো প্রত্যেকটা গৃহবধুর মনের কথা। সমস্ত ঘরের কাজ সামলেও যে সমস্ত মহিলারা তাদের প্রতিভাকে বজায় রাখতে পারেন তাদেরকে সত্যিই স্যালুট জানাতে হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিও হয়েছে। আর ভিডিওটি ভাইরাল হবে নাই বা কেন, সুরভী মুখার্জি নামের ছত্রিশগড়ের রায়পুর এর বাসিন্দা ‘রজনীগন্ধা’ চলচ্চিত্রে ‘রজনীগন্ধা ফুল তুমহারে’ এই অসাধারণ গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় প্রত্যেককে মুগ্ধ করেছে। গানটির আসল গায়িকা হলেন লতা মঙ্গেশকার। গানটি তৈরি করেছেন আমাদের প্রত্যেকের প্রিয় সলিল চৌধুরী। সব মিলিয়ে গানটি অসাধারণ। অনেক আগে থেকেই মানুষের মনের মধ্যে ছিলই।

তারপরে এই গৃহবধূ ভদ্রমহিলা গানটি পরিবেশন করে একেবারে সকলের মনের মধ্যে আরো বেশি প্রবেশ করিয়ে দিয়েছেন এই অসাধারণ গানটিকে। গানটির রচয়িতা হলেন যোগেশ। তবে এই চলচ্চিত্রেরই মুকেশজির গাওয়া আরেকটি গান ‘কাই বার ইয়োহি দেখা হে’ এই গানটির জন্য ন্যাশনাল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন।

Related Articles