whatsapp channel
Bengali SerialHoop Plus

বিয়ের আগেই ফুলশয্যা: ‘তোমাদের রাণী’-কে ঘিরে তুমুল বিতর্ক

স্টার জলসা পুজোর মুখে জি বাংলার সাথে আবারও নতুন করে শুরু করেছে প্রতিদ্বন্দ্বিতা। টিআরপির লড়াইয়ে সামিল হতে একদিকে শুরু হয়েছে চ্যানেলের পুরানো ধারাবাহিকের সম্প্রচার। অপরদিকে সম্প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিকও। নতুন ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল ‘তোমাদের রাণী’। রাণী নামে একটি মেয়ের বিয়ের পর স্বামীর সমর্থন ছাড়াই চিকিৎসক হওয়ার পথে এগিয়ে যাওয়ার লড়াইয়ের কাহিনী নিয়ে শুরু হয়েছিল ‘তোমাদের রাণী’। বর্তমানে রাণীর বিয়ের আগের সময়কে কাহিনীতে তুলে ধরা হচ্ছে। রাণীর প্রেমের সূত্রপাত হয়েছে ধারাবাহিকে। কিন্তু বর্তমানে টিআরপি চার্টে স্লট লিডার ‘তোমাদের রাণী’ হয়ে পড়ল বিতর্কের সম্মুখীন।

‘তোমাদের রাণী’-তে বিয়ের অনুষ্ঠানের আবহ দেখানো হচ্ছে সাম্প্রতিক পর্বে। একটি বিয়ের অনুষ্ঠানে প্রাক্তন প্রেমিকাকে দেখে রেগে যায় দূর্জয়। তাকে ভুলতে সে নেশা করতে শুরু করে। কিন্তু ঘটনাচক্রে রাণীর সাথে অন্তরঙ্গ হয়ে পড়ে দূর্জয়। নেশার ঘোরে সে রাণীর সাথে স্থাপন করে শারীরিক সম্পর্ক। কিন্তু তা কেউই জানতে পারে না। তবে ধারাবাহিকের এই মোড় ইতিবাচক ভাফে ধরা দেয়নি দর্শকদের কাছে। ‘তোমাদের রাণী’ নতুন প্রজন্মের কাহিনী হলেও কোনো কারণ বা সম্পর্ক ছাড়াই আচমকা রাণী ও দূর্জয়ের শারীরিক সম্পর্ক রীতিমত বিতর্ক তৈরি করেছে সোশ্যাল মিডিয়া জুড়ে। অনেকের মতে, প্রোপোজের পর এই ধরনের দৃশ্য অর্থপূর্ণ হত।

অনেকে রীতিমত কটাক্ষ করে লিখেছেন, প্রেমের আগেই দূর্জয়ের সাথে রাণীর ফুলশয্যা হয়ে গেল। অনেকে ভবিষ্যদ্বাণী করেছেন, এই ঘটনার ফলেই রাণী অন্তঃসত্ত্বা হয়ে পড়বে। কিন্তু এত বিতর্কের মধ্যেই আবারও চ্যানেলের ভার্চুয়াল পেজ থেকে ভাইরাল হয়ে গিয়েছে ‘তোমাদের রাণী’-র নতুন প্রোমো। তাতে দেখা যাচ্ছে, দূর্জয়ের সাথে শারীরিক সম্পর্কের জন্য তার মা রাণীকে দোষারোপ করে। অপরদিকে দূর্জয়ও রাণীকে বিয়ে করতে নারাজ।

কিন্তু নাছোড়বান্দা রাণী নিজের সিঁথিতে সিঁদুর পরে প্রতিজ্ঞা করে দূর্জয়ের সাথে সংসার করার। এর মধ্যেই দূর্জয়কে ‘দ্বিতীয় সূর্য’ তকমায় ভূষিত করেছেন দর্শকদের একাংশ। তবে ধারাবাহিকের ভাবগতিক দেখে মনে হচ্ছে, দূর্জয়ের সাথে রাণীর বিয়ে হতে চলেছে আগামী পর্বগুলিতে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo