Hoop PlusTollywood

Srabanti Chatterjee: পৃথিবীতে সব কিছুই টেম্পোরারি: শ্রাবন্তী চ্যাটার্জী

কমলেশ্বরের পরিচালনায় একসঙ্গে জুটি বাঁধছেন জিতু কমল (Jeetu Kamal) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এই নতুন জুটির ছবির নাম – ‘আমি আমার মতো’। চলতি মাস থেকে শুরু হয়েছে এই ছবির শ্যুটিং। চলছে ডাবিং থেকে শুরু করে শ্যুটিং। এসকে মুভিজ- এর ব্যানারে প্রযোজক অশোক ধানুকা ও হিমাংশু ধানুকার প্রযোজনায় খুব শীঘ্রই মুক্তি পাবে এই ছবি।

গল্পের প্রেক্ষাপট অনেকটা এরকম যে জিতুর বাবার ভূমিকায় দেখা যাবে রজতাভকে। লন্ডনে এক বিশেষ কারণে রজতাভ যাবে সপরিবারে। সেখানে জিতুর সঙ্গে পরিচয় হবে শ্রাবন্তীর। দুজনেই একই সেক্টরে কাজ করতে করতে লিভ ইন সম্পর্কে জড়াবে। এখানেই বিবাদ বাঁধবে পিতা পুত্রের। একেবারে বাস্তব জীবনের ঘটনার উপর কেন্দ্র করে এই গল্প ‘আমি আমার মতো’। কমেডি, রোম্যান্সের ভরপুর মোড়কে তৈরি এই নতুন ছবি। আপাতত ছবির কাজের জন্যেই লন্ডনে রয়েছেন শ্রাবন্তী ও জিতু দুজনেই।

সবই ঠিকঠাক, এরই মধ্যে শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি দেন, যেখানে দেখা যাচ্ছে একটা জ্বলন্ত মোমবাতি গলে যাচ্ছে। ছবির উপর লেখা ‘পৃথিবীতে সব কিছুই টেম্পোরারি’। ছবিটি ক্রমশ এগিয়ে যেতে থাকে। প্রথমে একটি কাপল ছাদে দাঁড়িয়ে থাকে, তারপর সেই কাপলের ব্রেকআপ হয়।

তাহলে কি শ্রাবন্তীর আবার ব্রেক আপ হল, নাকি অতীত মাথাচাড়া দিয়ে উঠলো? তৃতীয় বিয়ে ভাঙার সময় থেকে শ্রাবন্তী চরম চর্চার মধ্যে ছিলেন। অতীতের কেচ্ছা গায়ে মেখেই একের পর এক প্রজেক্টে কাজ করেন। সম্প্রতি, ড্যান্স বাংলা ড্যান্স রিয়্যালিটি শোতে তাকে বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে। একদিকে ছোট পর্দা, অন্যদিকে বড় পর্দায় চুটিয়ে কাজ করছেন টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, শ্রাবন্তীর ব্যাক্তিগত জীবনের উত্থান পতনের পাশাপাশি আরো একটি খবর এখন চর্চায়, সেটি হল জিতু ও নবনীতার বিবাহ বিচ্ছেদ। সোশ্যাল মিডিয়া সরগম শ্রাবন্তীর নায়কের বিচ্ছেদের খবর নিয়ে। তাহলে কি সব মিলিয়ে শ্রাবন্তী বলতে চেয়েছেন পৃথিবীতে সব কিছুই টেম্পোরারি?

whatsapp logo