Hoop Story

সিনেমায় অভিনয়ের বড় সুযোগ, অভিনেত্রী হওয়ার পরেও কি ভাতের হোটেল চালাবেন নন্দিনী!

করোনাকালে চলে গিয়েছিল চাকরি। ব্যবসা বন্ধ হয়ে যাওয়ার ফলে অফিস পাড়ায় বাবা খুলেছিলেন ভাতের হোটেল। প্রথমে বিক্রিবাটা হত না। কিন্তু একসময় নন্দিনী গাঙ্গুলী (Nandini Ganguly)-ও মা-বাবার সাথে হোটেলে কাজ করতে শুরু করেন। ধীরে ধীরে বাড়তে থাকে বিক্রি। পরবর্তীকালে ইউটিউবারদের মাধ্যমে ভাইরাল হয়ে যান নন্দিনী। তাঁর নতুন নাম হয় ‘স্মার্ট দিদি’। পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন নন্দিনী। তবে সাম্প্রতিক কালে ইঙ্গিত পাওয়া গিয়েছিল তাঁর অভিনয়ে আসার। অবশেষে বৃহস্পতিবার, 12 ই অক্টোবর থেকে শুরু হল নন্দিনী অভিনীত ফিল্ম ‘তিন সত্যি’-র শুটিং।

প্রিয়দর্শী বন্দ্যোপাধ্যায় (Priyadarshi Banerjee) পরিচালিত এই ফিল্মে নন্দিনীর চরিত্রের নাম নীলাক্ষী। সে সাহসী। পরিবার তার কাছে অমূল্য। লিখতে ভালোবাসে নীলাক্ষী। ইতিমধ্যেই বৃহস্পতিবার সকাল থেকে নীলাক্ষীর চরিত্রে ভাইরাল হয়ে গিয়েছে নন্দিনীর লুক। প্রিন্টেড হ্যান্ডলুম শাড়ি ও চশমায় এ এক অন্য নন্দিনী। প্রথম দিনেই কিংবদন্তী অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় (Shabitri Chatterjee)-র সাথে স্ক্রিন শেয়ার করেছেন নন্দিনী। তবে অনেকে জিজ্ঞাসা করেছেন, নন্দিনী অভিনয় জগতে এলে পাইস হোটেল চালাবেন কি করে! স্মার্ট দিদি দিয়েছেন স্মার্ট উত্তর।

নন্দিনী জানিয়েছেন, পাইস হোটেল বন্ধ করার কোনো প্রশ্নই ওঠে না। তা আগের মতোই চলবে। মা-বাবাকে দেখার জন্য নন্দিনী এগিয়ে এসেছিলেন ভাতের হোটেলের কাজে। পাশাপাশি ওয়েব সিরিজ ও ধারাবাহিকে কাজ করতেও আগ্রহী নন্দিনী।পাইস হোটেলের ব্যবসাও বাড়িয়ে নিয়ে যাচ্ছেন তিনি। কলকাতার আরও দুটি স্থানে নন্দিনীর পাইস হোটেল খোলার কথা রয়েছে।

নেতিবাচক প্রভাব নিজের জীবনে পড়তে দেননি নন্দিনী। তিনি কাজে ফোকাস করেছেন। ফলে মানসিক অবসাদ তাঁকে ঘিরে ধরে না।

Related Articles