whatsapp channel
Bengali SerialHoop Plus

পর্দার প্রেম শীঘ্রই এগোবে বিয়ের পিঁড়িতে, সুইমিংপুলে ঘনিষ্ঠ লক্ষ্মী কাকিমার ছেলে-বৌমা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’-এ লক্ষ্মীকাকীমার ছেলের চরিত্রে নজর কেড়েছিলেন স্বর্ণদীপ্ত ঘোষ (swarnodipto Ghosh)। এই ধারাবাহিকে তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন অর্পিতা মন্ডল (Arpita Mondal)। কিন্তু অনস্ক্রিন রসায়ন কখন যে অফস্ক্রিন রসায়নে পৌঁছে গিয়েছিল তা হয়তো তাঁরা নিজেরাও বুঝতে পারেননি। ধারাবাহিক চলাকালীন একে অপরের প্রতি ‘অনুরাগের ছোঁয়া’-র ইঙ্গিত। সম্প্রতি ইন্সটাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করে অর্পিতা ও স্বর্ণদীপ জানিয়ে দিলেন তাঁদের ভালোবাসার গভীরতার কথা।

রবিবার ছবিগুলি শেয়ার করেছেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা। একে অপরের সাথে কোয়ালিটি টাইম কাটাতে শহরের বাইরে গিয়েছেন তাঁরা। সেখান থেকে নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা। ঘুরতে গিয়ে একটি নামী রিসর্টে উঠেছেন এই জুটি। সেখানে যথেষ্ট উপভোগ করছেন নীল জলের সুইমিং পুল। পুলে শার্টলেস হয়ে নেমেছেন স্বর্ণদীপ্ত। চোখে হলুদ শেডের সানগ্লাস। পুলের ধারে আধশোয়া হয়ে অর্পিতা অন্তরঙ্গ হয়েছেন স্বর্ণদীপ্তর সাথে। একসময় অর্পিতাকেও পুলে টেনে নিয়েছেন তাঁর প্রেমিক। অর্পিতার পরনে রয়েছে নীল রঙের ডিপ নেকলাইনের বিকিনি। উন্মুক্ত রয়েছে ক্লিভেজ। চোখ আবৃত হলুদ শেডের সানগ্লাসে। ভিজে চুলে স্বর্ণদীপ্তর বক্ষলগ্না হয়েছেন তিনি।

কখনও আবার স্বর্ণদীপ্ত ও অর্পিতার অন্তরঙ্গ মুহূর্ত গড়ে উঠেছে পুলের ধারে। অর্পিতার পরনে রয়েছে কালো রঙের খোলামেলা ড্রেস। স্বর্ণদীপ্ত পরেছেন হলুদ রঙের স্লিভলেস টি-শার্ট ও শর্ট প‍্যান্ট। অর্পিতার কোমর জড়িয়ে ধরে রয়েছেন তিনি। কখনও দুইজনকে দেখা যাচ্ছে রিসর্টের ব্যালকনিতে কোয়ালিটি টাইম উপভোগ করতে। অর্পিতার পরনে রয়েছে কালো রঙের ট‍্যাঙ্ক টপ ও আকাশি রঙের হট প্যান্ট।স্বর্ণদীপ্ত পরেছেন কালো রঙের প্রিন্টেড টি-শার্ট ও বারমুডা।

ছবিগুলি শেয়ার করে স্বর্ণদীপ্ত ক্যাপশনে লিখেছেন, তাঁদের ভালোবাসার গভীরতা যথেষ্ট। স্টুডিওপাড়ায় ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের যুগে আপাতত রোম‍্যান্টিক মুহূর্ত কাটাচ্ছেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা।

whatsapp logo