BollywoodHoop Plus

ব্যাকলেস ব্লাউজে লাস্যময়ী অবতারে ঝড় তুললেন অভিনেত্রী তমন্না, বুক ধুকপুক পুরুষ ভক্তদের

সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন অনেক কিছুই ভাইরাল হয়। বিশেষ ক্ষেত্রে নেটপাড়ায় ভিডিও (Viral Video) অত্যন্ত জনপ্রিয় একটি জিনিস। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে। আমজনতা থেকে শুরু করে তারকারাও শেয়ার করেন ফটোশুটের ভিডিও, রিল ভিডিও। অনুরাগীরাও মুখিয়ে থাকেন এই ধরণের ভিডিওগুলি দেখার জন্য। এছাড়াও তারকাদের নিয়ে মাঝেমধ্যেই আরো কিছু ছবি, ভিডিও চর্চায় উঠে আসে যেগুলি পরবর্তীকালে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি অভিনেত্রী তামান্না ভাটিয়ার (Tamannaah Bhatia) এমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে। গাঢ় সবুজ রঙের একটি শাড়ি এবং স্লিভলেস ব্যাকলেস ব্লাউজে চূড়ান্ত লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন তামান্না। কোনো একটি অনুষ্ঠান বা ফটোশুটের জন্য এমন মোহময়ী সাজ তাঁর। শাড়ির ফাঁকে শরীরের অধিকাংশ অংশই দৃশ্যমান। ক্যামেরার সামনে আবেদন ভরা পোজ দিয়ে পুরুষ হৃদয় ঘায়েল করেছেন অনেকের।

অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে তামান্নার ভিডিওটি। বলিউডের এক নামী ইনস্টাগ্রামের অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এখনো পর্যন্ত ৪ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে তামান্নার এই ভিডিওতে। কমেন্ট বক্সে তামান্না বন্দনায় মুখর নেটিজেনরা। প্রশংসা উপচে পড়েছে কমেন্টে। ইদানিং নতুন করে বেশ ট্রেন্ডিংয়ে উঠে এসেছে তামান্নার নাম। মূলত দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেত্রী হলেও বলিউডেও অনেক কাজ করেছেন তিনি।

সম্প্রতি ‘লাস্ট স্টোরিজ ২’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে তামান্নাকে। চর্চিত প্রেমিক বিজয় বর্মার বিপরীতে তাঁকে দেখা গিয়েছে ওই সিরিজে। এছাড়াও সুপারহিট দক্ষিণী ছবি ‘জেলার’ এর একটি সুপারহিট গানে অভিনয় করেছেন তিনি যা ইতিমধ্যেই ট্রেন্ডিংয়ে চলে এসেছে। পাশাপাশি প্রেমিক বিজয় বর্মার সঙ্গে সম্পর্ক নিয়েও চর্চায় রয়েছেন তামান্না ভাটিয়া। দিন দিন যেন আরও সুন্দরী, আরো লাস্যময়ী হয়ে উঠছেন তামান্না। সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ক্রমেই অনুরাগীদের তালিকা বেড়েই চলেছে তামান্না ভাটিয়ার।

Related Articles