BollywoodHoop Plus

Alia Bhatt: দ্বিতীয়বার মা হতে চলেছেন আলিয়া ভাট!

বলিউডের চকোলেট বয় হিসেবে পরিচিতি রয়েছে ঋষিপুত্র রণবীর কাপুরের (Ranbir Kapoor)। তার একাধিক প্রেমের গল্প নিয়ে গসিপ হয়েছে বিস্তর। তবে সেসব এখন তার অতীত। অভিনেতা বর্তমানে সংসারী হয়েছেন। সঙ্গে আবার পিতৃত্বের স্বাদও পেয়েছেন কয়েকমাস আগে। গত বছর নভেম্বরে মহেশ কন্যা আলিয়া ভাটকে (Alia Bhatt) বিয়ে করেন রণবীর কাপুর। বিয়ের তিনমাস পরেই তাদের কোল আলো করে এসে ছোট্ট এক কন্যাসন্তান। আর প্রথম সন্তান আসতে না আসতেই এক দ্বিতীয় সুখবর। তাহলে কি ফের মা হতে চলেছেন রণবীর ঘরণী? দেখুন বিস্তারিত।

ঘটনার সূত্রপাত চলতি বছরের জানুয়ারি মাসেই। সেই সময় একটি বন্দন জগতের সংবাদ প্রকাশক সংস্থা এই খবর রটিয়ে দেয় যে দ্বিতীয়বার সন্তানসম্ভবা হয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। আর কাপুর পরিবারে দ্বিতীয় সুখবরের খবরে শোরগোল পড়ে বি-টাউনে। কারণ তখনও সদ্যোজাত তাদের প্রথম কন্যা রাহা। তাকে বড় করে তুলতে না তুলতেই এমন সিদ্ধান্ত কেন নিলেন এই তারকা দম্পতি, এই প্রশ্ন ঘোরাফেরা করে ভক্তদের মধ্যে। অনেকে আবার এই দ্বিতীয় পদক্ষেপের বিষয়ে কাপুর দম্পতিকে শুভেচ্ছাবার্তাও প্রেরণ করেন। কিন্তু সত্যিই কি দ্বিতীয়বার গর্ভবতী হয়েছিলেন রণবীর-পত্নী?

এই খবর চাউর হতেই ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। আর এই বিষয়টি নজরে আসে ‘রণালিয়া’ জুটিরও। প্রথমে তারা এই বিষয়ে কোনো মন্তব্য না করলেও কিছুদিন পর এক সাক্ষাৎকারে তারা জানান যে এই খবর সম্পুর্ন ভুয়ো। তারা আরো জানান যে এমন কোনো বিষয়ে তাদের এই মুহূর্তে কোনো ভাবনাচিন্তাই নেই। অভিনেতা হলেন যে এমন খবর আনন্দের খবর, তাই এমন কোনো সুখবর এলে তা নিশ্চয়ই তারাই জানাবেন। এককথায় এই ভুয়ো খবরে খানিকটা বিরক্তি প্রকাশ করেন রণবীর ও আলিয়া দুজনেই।

প্রসঙ্গত, গত নভেম্বরে ঘটা করে সাতপাকে বাঁধা পড়েন এই দুই তারকা। তাদের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরে শোনা গেলেও বিয়ের সিদ্ধান্ত তারা নেন হঠাৎ করেই। হয়তো বিয়ের আগেই সন্তানসম্ভবা হয়ে পড়েন অভিনেত্রী। সেই কারণেই তড়িঘড়ি বিয়ে সম্পন্ন হয় তাদের। যদিও এখন তাদের সুখী গৃহকোণ। একমাত্র কন্যা রাহা-কে নিয়েই দুজনের সময় কেটে যায়। অভিনেতা কিছুদিন আগে জানান যে মেয়ে নাকি সদ্য হাসতে শিখেছে, আর মেয়ের হাসি দেখেই মন ভালো হয়ে যায় তাদের।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)