Hoop PlusTollywood

ষোল বছর পর আবারও একসাথে বড় পর্দায় মিঠুন-দেবশ্রী জুটি!

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও দেবশ্রী রায় (Deboshree Roy)-এর জুটি মানেই ‘ত্রয়ী’-র একরাশ নস্টালজিক মুহূর্ত। তবে এই ফিল্মে অভিনয় করেছিলেন সৌমিত্র বন্দ্যোপাধ্যায় (Soumitra Banerjee)-ও। শেষবার দেবশ্রী ও মিঠুনের জুটিকে দেখা গিয়েছিল বাংলা ফিল্ম ‘টাইগার’-এ। তবে এরপর দেবশ্রী বেছে নিয়েছিলেন রাজনীতির মঞ্চ। মিঠুন অবশ্য একের পর এক কাজ করে গিয়েছেন। বড় পর্দা ও ওয়েব সিরিজে তিনি সমান ভাবে সক্রিয়। বর্তমানে মিঠুনকে দেখা যাচ্ছে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মহাগুরুর আসনে। সেখানে কয়েক মাস আগে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন দেবশ্রী রায়। ‘ত্রয়ী’ মুহূর্ত আবারও ফিরে পেয়েছিলেন বাঙালি দর্শক। তবে বর্তমানে দেবশ্রী আবারও অভিনয়ে ফিরেছেন। এই মুহূর্তে তিনি অভিনয় করছেন সৌরভ চক্রবর্তী (Sourabh Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেমিস্ট্রি মাসী’-তে।

কিন্তু সবচেয়ে বড় চমকপ্রদ সংবাদ স্টুডিওপাড়া জুড়ে ছড়িয়ে পড়েছে চলতি সপ্তাহে। দীর্ঘ ষোল বছর পর আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন দেবশ্রী ও মিঠুনের হিট জুটি। পথিকৃৎ বসু (Pathikrit Basu)-র আগামী ফিল্ম ‘শাস্ত্রী’-তে দম্পতির চরিত্রে দেখা মিলবে দেবশ্রী ও মিঠুনের। ‘শাস্ত্রী’-তে মুখ্য চরিত্র পরিমল স্যান্যালের ভূমিকায় অভিনয় করছেন মিঠুন। তাঁর স্ত্রী সরলার ভূমিকায় দেখা যাবে দেবশ্রীকে। পরিমলের জীবনের দুটি অধ্যায় কেন্দ্র করে তৈরি হতে চলেছে ‘শাস্ত্রী’। এই কারণে ফিল্মে মিঠুনের লুকেও থাকছে চমক। দেবশ্রীর লুকও জীবনের দুটি সময় অনুসারে তৈরি হবে। এই ফিল্মটি প্রযোজনা করছেন সোহম (Soham)।

তবে শুধুমাত্র প্রযোজনা নয়, ‘শাস্ত্রী’-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সোহমকে। এছাড়াও বিশেষ দুটি চরিত্রে রয়েছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta) ও খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee)-কে। দেবারতি মুখোপাধ্যায় (Debarati Mukherjee)-র একটি ছোট গল্প অবলম্বনে তৈরি শাস্ত্রীর চিত্রনাট্য লিখছেন অর্ণব ভৌমিক (Arnab Bhoumik) ও অরিত্র বন্দ্যোপাধ্যায় (Aritra Banerjee)। কিন্তু সোহম কোনোভাবেই কাহিনীর ইঙ্গিত দিতে চাননি। শুধু বললেন, জ্যোতিষ ও বিজ্ঞানের দ্বন্দ্বে থাকছে চমক।

জানা গিয়েছে, চলতি বছরের পুজোর পর হবে মিঠুন ও দেবশ্রীর লুক সেট। আগামী জানুয়ারি মাসে শুরু হবে ‘শাস্ত্রী’-র শুটিং। তবে ফিল্মটি মুক্তি পাবে আগামী বছরের দুর্গাপুজোয়।

Related Articles