whatsapp channel

Srabanti Chatterjee: ‘তোমায় ছাড়া জীবনটা ভাবতেই পারি না’, বিশেষ মানুষকে সামনে এনে আদুরে বার্তা শ্রাবন্তীর

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একজন মানুষ যাঁর জীবন সম্পর্কে মানুষের কৌতূহলের শেষ নেই। অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে এমনিতেই আমজনতার আগ্রহ বেশি। কিন্তু শ্রাবন্তীর নামের সঙ্গে জড়িয়ে থাকা একাধিক…

Nirajana Nag

Nirajana Nag

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একজন মানুষ যাঁর জীবন সম্পর্কে মানুষের কৌতূহলের শেষ নেই। অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে এমনিতেই আমজনতার আগ্রহ বেশি। কিন্তু শ্রাবন্তীর নামের সঙ্গে জড়িয়ে থাকা একাধিক বিতর্ক তাঁকে সবসময়ই রাখে লাইমলাইটে। তিন তিনটি ব্যর্থ বিয়ের পরেও একাধিক বার তাঁর জীবনে নতুন মানুষের কথা শোনা গিয়েছে। কিন্তু শ্রাবন্তী প্রতি বার বলেছেন, তিনি আর প্রেম করতে আগ্রহী নন। তিনি এখন ‘সিঙ্গেল’। কিন্তু তিনিই এবারে শেয়ার করলেন নিজের প্রিয় মানুষের ছবি।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানান ছবি শেয়ার করেন শ্রাবন্তী। পেশাগত জীবন, ব্যক্তিগত জীবনের মুহূর্ত উঠে আসে তাঁর ইনস্টাগ্রামের পাতায়। তেমনি এবার বিশেষ মানুষটির ছবি শেয়ার করেও চমকে দিয়েছেন অভিনেত্রী। আসলে এই বিশেষ মানুষটি হলেন শ্রাবন্তীর প্রিয় বান্ধবী সঞ্চারী চক্রবর্তী। ছবিতে তাঁর সামনে জন্মদিনের কেক রাখা। গালেও কেকের ক্রিম লেগে রয়েছে তাঁর। ক্যাপশনটাই নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। শ্রাবন্তী লিখেছেন, ‘আমার প্রিয় বান্ধবীকে ছাড়া জীবনটা ভাবতেই পারি না। ভালোবাসি সঞ্চারী’।

শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই তাঁর বন্ধুবান্ধবদের দলের দেখা মেলে। সেখানেই সঞ্চারীকে অনেকেই দেখেছেন। অভিনেত্রীর প্রিয় বান্ধবীদের মধ্যে একজন তিনি। সম্প্রতি তাঁর জন্মদিন উপলক্ষেই এই বিশেষ পোস্টটি করেছিলেন শ্রাবন্তী। অভিনেত্রীর অনুরাগীরাও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

শ্রাবন্তী আপাতত রয়েছেন দেশের বাইরে। একমাত্র ছেলে অভিমন্যু ওরফে ঝিনুকের প্রেমিকা দামিনী ঘোষের জন্মদিন সেলিব্রেট করতে থাইল্যান্ড গিয়েছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় দামিনীকেও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী। হবু বউমার সঙ্গে ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে। ছেলের সম্পর্কের ব্যাপারে জানেন শ্রাবন্তীও। আর এই সম্পর্কে যে তাঁরও পূর্ণ সায় রয়েছে তা তিনি নিজেই জানিয়েছেন। এর আগে ছেলের প্রেমিকার ব্যাপারে শ্রাবন্তী জানিয়েছিলেন, এই বয়সটাই প্রেম করার। এতে লুকোছাপা করার কিছু নেই। দামিনীর সঙ্গে শ্রাবন্তীর যে বেশ জমেও তাতে কোনো সন্দেহ নেই।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই