whatsapp channel
BollywoodHoop Plus

Ranbir Kapoor: কন্যা রাহার এক বছরের জন্মদিনে বিশেষ সিদ্ধান্ত রণবীরের!

2022 সালের নভেম্বর মাসে জন্ম হয়েছিল রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Aliaa Bhatt)-এর কন্যাসন্তান রাহা (Raha)-র। রাহার জন্ম কাপুর ও ভাট পরিবারের কাছে তৈরি করেছিল খুশির অধ্যায়। রাহার জন্মের পর পাপারাৎজিদের বাড়িতে আমন্ত্রণ করে আলিয়া, রণবীর ও নীতু কাপুর (Neetu Kapoor) অনুরোধ করেন, শিশুকন্যার ছবি যেন না তোলা হয়। এরপর থেকেই রাহার ছবির চাহিদা বন্ধ করে দেন পাপারাৎজিদের একাংশ। তবে রণবীর ও আলিয়া জানিয়েছেন, রাহার দুই বছর বয়স হলে তার ফেস রিভিল করবেন। আর কিছুদিনের মধ্যেই এক বছর হতে চলেছে রাহার। মেয়ের জন্মদিনে রণবীর নিয়েছেন একটি বিশেষ সিদ্ধান্ত।

ইতিমধ্যেই রণবীরের ধূমপান ও মদ্যপান ত্যাগ করার কথা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। শোনা যাচ্ছে, তাঁর আগামী ফিল্ম ‘রামায়ণ’-এ শ্রীরামচন্দ্রের ভূমিকায় অভিনয়ের জন্য রণবীর এই সিদ্ধান্ত নিয়েছেন। শ্রীরামের চরিত্রে তিনি বজায় রাখতে চেয়েছেন শিষ্টাচার। তবে রাহার জন্মদিনের প্রাক্কালে রণবীর একটি সাক্ষাৎকারে ফাঁস করেছেন প্রকৃত রহস্য। একমাত্র কন্যাসন্তান রাহার স্বাস্থ্যের কথা ভেবেই রণবীর ধূমপান ও মদ্যপান ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন। রাহার জন্মদিনে এটি তাঁর তরফে বিশেষ উপহার। রণবীর জানালেন, এর মধ্যেই রাহা হামাগুড়ি দেওয়া শুরু করেছে। তিনি ও আলিয়া মেয়েকে ‘মা’ ও ‘পা’ বলানোর চেষ্টা করছেন।

রাহার জন্মের পর থেকে আলিয়া কাজে ব্যস্ত থাকলে মেয়েকে সামলান রণবীর। আলিয়াও বাবা হিসাবে রণবীরকে একশো শতাংশ সফল মনে করেন। তবে রণবীর তাঁর স্ত্রীকে শাসন করেন। তা অবশ্যই অনেকের পছন্দ নয়। আলিয়া অবশ্য এই প্রসঙ্গে মুখ খোলেননি। সাম্প্রতিক কালে আলিয়া অভিনীত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ সুপারহিট হয়েছে।

অপরদিকে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রণবীরের আগামী ফিল্ম ‘অ্যানিম্যাল’। এই ফিল্মে তাঁকে হিংস্র চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo