whatsapp channel
Hoop VideoHoop Viral

Short Film: ফাঁকা ফ্ল্যাটে অশরীরীর সঙ্গে ঘনিষ্ঠ যুবক, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই শর্টফিল্ম

নতুন নতুন বিনোদনের হরেক মাধ্যম মাথাচাড়া দিয়ে উঠলেও এখনো সিনেমার ভক্ত অনেকেই। মাঝে করোনার সময় প্রেক্ষাগৃহ গুলি একে একে বন্ধ হয়ে যাওয়ার পর বেশ কিছুদিন সিনেমা ইন্ডাস্ট্রিতে ভাঁটা পড়েছিল। তবে বর্তমানে ফের আগের মতো দর্শক বাড়তে শুরু করেছে প্রেক্ষাগৃহে। হল যেমন হাউসফুল হচ্ছে, তেমনি অনেকে বাড়িতে বসেও মোবাইল ফোন বা ল্যাপটপে দেখছেন পছন্দের সিনেমা। আর শুধু পূর্ণদৈর্ঘ্যের সিনেমাই নয়, জনপ্রিয় হচ্ছে স্বল্প দৈর্ঘ্যের ছবি বা শর্ট ফিল্মও (Bengali Short Film)।

বর্তমানে মানুষের হাতে সময় খুব কম। সকলেই প্রতিযোগিতার ইঁদুর দৌড়ে ব্যস্ত। অবসর সময়ের দৈর্ঘ্য ক্রমেই ছোট হয়ে আসছে। তাই কর্মব্যস্ততার মধ্যে যেটুকু ফাঁকা সময় পাওয়া যায় সেই সময় টুকুতে পছন্দের বিনোদন খোঁজে প্রত্যেকটি মানুষ। কেউ সময় বের করে ছোটেন প্রেক্ষাগৃহে, কেউ নিজের বাড়িতেই চোখ রাখেন মোবাইল ফোন বা ল্যাপটপে। ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে সোশ্যাল মিডিয়াতেই বিনোদন খুঁজে নেন অনেকে। আর এই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। শর্ট ফিল্মের মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট।

ওয়েব সিরিজে অ্যাডাল্ট গল্প নতুন নয়। ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন। তেমনি ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। বিশেষ করে বাংলা শর্ট ফিল্ম বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। ইউটিউবে একটু খুঁজলেই এমন অনেক শর্ট ফিল্মের খোঁজই পাওয়া যাবে।

এমনি একটি বাংলা শর্ট ফিল্ম সম্প্রতি বেশ চর্চায় উঠে এসেছে। শর্ট ফিল্মের নাম ‘অশরীরী প্রেম’। এক বছর আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে ৮ লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে। শর্ট ফিল্মটিতে অভিনয় করেছেন পার্থজিৎ সাহা রায়, শুভ্রনীল দাম এবং সুপর্ণা মণ্ডল।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই