Bengali SerialHoop Plus

Nondini Chatterjee: মধ্য বয়সে এসেও নন্দিনীর বিকিনি ফিগারের রহস্য কি!

সম্প্রতি বিকিনি পরিহিত ছবির কারণে প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় চর্চিত হচ্ছেন নন্দিনী চ্যাটার্জী (Nondinii Chatterjee)। গোয়ায় শৈশবের বান্ধবীদের সাথে ঘুরতে গিয়ে বিকিনি পরে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন নন্দিনী। কিন্তু সেই ছবি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁকে অশালীন কটাক্ষ করেছেন। তবে নন্দিনী অত্যন্ত সাধারণ মনোভাব নিয়েই ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন ওই ছবি। অযথা সমালোচনার সম্মুখীন হয়ে তিনিও যথেষ্ট ক্ষুব্ধ। নন্দিনীর মতে, তাঁর বিকিনি পরা ছবি নিয়ে অযথা চর্চা হলেও বলিউড নায়িকাদের ক্ষেত্রে এই ধরনের ছবি প্রাসঙ্গিক হয়ে যায়।

ছোট পর্দায় দজ্জাল শাশুড়ি সহ একাধিক খল চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে নিজেকে এভারগ্রিন রেখেছেন নন্দিনী। বিকিনি পরিহিত ছবিগুলি দেখলে বোঝা যায়, টলিউডের বহু নায়িকার পাশে নন্দিনী অনেক বেশি ফিট। তাঁর শরীর নির্মেদ। প্রকৃতপক্ষে, নন্দিনী শৈশব থেকেই যোগাসন করেন। সেই ধারা আজও বজায় রেখেছেন। এই কারণে তাঁর শরীরে মেদ জমতে পারেনি। তবে আগামী দিনে নন্দিনী যোগা প্রশিক্ষক হওয়ার জন্য কোর্স করতে চান। তিনি জানালেন, যেসব মহিলাদের কাছে অর্থ ব্যয় করে যোগা শেখার সুযোগ থাকে না, তাঁদের বিনামূল্যে যোগা শেখাতে চান নন্দিনী। কারণ যোগাসন শারীরিক ও মানসিক ভাবে সুস্থ রাখতে সাহায্য করে বলে মত প্রকাশ তাঁর।

নন্দিনী জানিয়েছেন, কাউকে ইমপ্রেস করতে বিকিনি পরেননি তিনি। নেপথ্যে সম্পূর্ণ কাজ করেছিল নিজের ভালো লাগা। তবে তিনি মনে করেন, সকলে যে যার মতো দৃষ্টিভঙ্গী দিয়ে বিচার করেছেন। কিন্তু তাঁর বন্ধুরা কেউ জাজমেন্টাল নন। ফলে গোয়ায় বন্ধুদের সাথে যথেষ্ট মজা করেছেন নন্দিনী।

বর্তমানে স্টা জলসার ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’-য় তোতার শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন নন্দিনী।

Related Articles