Hoop VideoHoop Viral

VIDEO: লাল দুপাট্টা গানে তালে ঝলমলে পোশাকে চুটিয়ে নাচ তরুণীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মানুষের দৈনন্দিন জীবনের এক অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। আট থেকে আশি সকলেই এখন সোশ্যাল মিডিয়ার অংশ। এর বিভিন্ন প্ল্যাটফর্মে চোখ বোলালেই বাচ্চাদের অসংখ্য ভিডিও পাওয়া যাবে। আগে মানুষ নিজের সন্তানদের ছোট থেকে বড় হয়ে ওঠার নানান মুহূর্ত ক্যামেরাবন্দি করে রাখতেন। ছবিগুলি অ্যালবামে স্থান পেত বহু বছর ধরে দেখার জন্য। এখন বাচ্চাদের ভিডিও, ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। সেটি ভাইরাল হলে ওই বয়সেই বাচ্চাটি হয়ে যায় বিখ্যাত।

তেমনি এখন বয়স্ক ব্যক্তিরাও আধুনিকতার য়্ত ভাসিয়ে নেমে পড়ছেন ভাইরাল হওয়ার খেলায়। বিভিন্ন বয়সের বিভিন্ন মানুষের ভিডিও ভাইরাল হয়ে চলেছে সর্বক্ষণ। আর এই ভিডিও গুলির মধ্যে দিয়েই খ্যাতির আলোয় আসেন তারা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে নানান ভিডিও ভাইরাল হতে থাকে সবসময়। বিশেষ করে ইউটিউব প্ল্যাটফর্মটি মূলত ভিডিওর জন্যই। ইউটিউবে রীতিমতো দাপট রয়েছে ইউটিউবারদে। আর সঙ্গে আকাশছোঁয়া খ্যাতি তো রয়েছেই।

তবে কখন কোন ভিডিও যে ভাইরাল হয়ে যাবে তা আগে থেকে বলতে পারেন না কেউই। যখন যে ভিডিওটি ভাইরাল হয় তার সঙ্গে সঙ্গে খ্যাতির চূড়ায় ওঠেন সেই ভিডিওর নির্মাতাও। ইউটিউব প্ল্যাটফর্মটি মূলত ভিডিওর জন্যই। ইউটিউবে ভিডিও বানিয়ে দু হাতে টাকা রোজগার করেন ইউটিউবাররা। আর সঙ্গে আকাশছোঁয়া খ্যাতি তো রয়েছেই। তবে কখন কোন ভিডিও যে ভাইরাল হয়ে যাবে তা আগে থেকে বলতে পারেন না কেউই। যখন যে ভিডিওটি ভাইরাল হয় তার সঙ্গে সঙ্গে খ্যাতির চূড়ায় ওঠেন সেই ভিডিওর নির্মাতাও। সম্প্রতি এমনি একটি ভিডিও নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে।

এক মিষ্টি মেয়েকে বলিউডি গানে নাচতে দেখা গিয়েছে ভিডিওটিতে। উজ্জ্বল রঙিন পোশাকে খোলামেলা জায়গায় ‘লাল দুপাট্টা’ গানে নেচে উঠেছে সে। তার সুন্দর নৃত্য ভঙ্গিমা মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। মাত্র ৭ মাস আগে শেয়ার করা ভিডিওটি দেড় লক্ষ মানুষের কাছে পৌছে গিয়েছে।

Related Articles