whatsapp channel
Bengali SerialHoop Plus

Sharly Modak: পুজোতেই পুরনো প্রেম সজীব, ১০ মাসের বিরহ কাটিয়ে প্রাক্তনের কাছে ফিরলেন শার্লি

দুর্গাপুজোর (Durgapuja) সঙ্গে প্রেমের বন্ধন অটুট। পুজোর সময়ে কারোর প্রেম ভাঙে, কারোর প্রেম গড়ে। কেউ কেউ আবার নিজের পুরনো সম্পর্কের কাছেই ফেরত যান। অভিনেত্রী শার্লি মোদকও (Sharly Modak) করেছেন তেমনটাই। পুরনো প্রেমিকের কাছেই আবারো ফিরে গিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দুজনের হাসি মুখের ছবি দেখেই বোঝা যাচ্ছে, এক অপরকে নতুন করে পেয়ে কতটা খুশি তাঁরা।

টেলি পাড়ার জনপ্রিয় মুখ শার্লি প্রেম করছেন মৃত্যুঞ্জয় এর সঙ্গে। আদর করে প্রেমিককে নীল নামে ডাকেন। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখতেই অবাক হয়ে গিয়েছিলেন ধেটিজনরা। শার্লি মৃত্যুঞ্জয়ের যুগল ছবি বেশ ভাইরাল হয়েছিল পুজোর সময়ে। তবে কি আবারো মৃত্যুঞ্জয়ের কাছে ফিরে গিয়েছেন অভিনেত্রী? প্রেম জোড়াই বা লাগল কবে?

সংবাদ মাধ্যমের কাছে খবরটা স্বীকার করে নিয়েছেন শার্লি। পুনর্মিলিত হয়েছেন তিনি এবং মৃত্যুঞ্জয়। অভিনেত্রী বলেন, বিচ্ছেদের পরে কয়েক মাস নিজেদের মতো করে আলাদা আলাদা কাটিয়েছেন তাঁরা। কিন্তু এতে দূরত্ব বাড়ার বদলে আরো বেশি করে মিস করেছেন তাঁরা একে অপরকে। তাই মৃত্যুঞ্জয়ের কাছেই ফিরেছেন শার্লি। পুজোর দিনগুলি একসঙ্গে কাটিয়েছেন তাঁরা। বেশ ভালো রয়েছেন যুগলে।

দীর্ঘ পাঁচ বছরের প্রেম ছিল শার্লি এবং মৃত্যুঞ্জয়ের। চলতি বছরের শুরুতেই সবাইকে অবাক করে দিয়ে বিচ্ছেদের কথা জানিয়েছিলেন অভিনেত্রীর। শার্লি বলেছিলেন, পাঁচ বছর পর সিঙ্গেল লাইফ বেশ উপভোগ করছেন তিনি। বেশ খুশিই ছিলেন তিনি। তাঁর মনে হয়েছিল, এক ধাক্কায় যেন অনেকটা বড় হয়ে গিয়েছেন। কিন্তু দশ মাস কাটতে না কাটতেই একে অপরের বিরহে কাতর হয়ে উঠলেন তাঁরা। তাই আবার ফেরা। ভালো আছেন এখন শার্লি মৃত্যুঞ্জয়। উল্লেখ্য, এর আগে শার্লিকে দেখা গিয়েছিল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালে। চলতি বছরের শুরুতেই শেষ হয়ে গিয়েছে সেই ধারাবাহিক। বর্তমানে জি বাংলারই ‘ফুলকি’ সিরিয়ালে খলনায়িকা শালিনীর চরিত্রে দেখা যাচ্ছে শার্লি মোদককে।

 

View this post on Instagram

 

A post shared by Sharly Modak (@sharly_modak)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই