BollywoodHoop Plus

জেল থেকে জামিনের পর কি করছেন রিয়া চক্রবর্তী!

২০২০ রিয়া চক্রবর্তীর কাছে সাপের বিষের চেয়ে কম কিছু নয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নাকানি চোবানি খেতে হয়েছিল রিয়া চক্রবর্তীকে। একদিকে সিবিআই এর জেরা তো অন্যদিকে ইডি, শেষে যুক্ত হয় এনসিবি। মাদক ব্যবহার ও মাদক কেনা বেচা সংক্রান্ত ব্যপারে নিজের নাম জড়িয়ে ফেলেন অভিনেত্রী। এই জল বহুদুর পর্যন্ত গড়ায়। সামিল হয় বলিউডের অন্যান্য তারকারা।

মাদক যোগের অভিযোগে ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি এবং ৪ অক্টোবর জামিন পান তিনি। জামিন পাওয়ার পর তাঁকে বলিউডে দেখা না গেলেও ফের রুপালি পর্দায় ফিরতে চলেছেন তিনি। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক তথা অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু রুমি জাফরি (Rumi Jaffery) জানান যে ২০১৯ সালের ১০ মে ‘চেহরে’ (Chehre) সিনেমার শুটিং শুরু হয়েছিল এবং এই ছবিতে কাজ করছিলেন অমিতাভ বচ্চন, ইমরান হাসমি ও রিয়া চক্রবর্তী। ২০২০ র ১৭ জুলাই এই মুভি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু করোনার জন্য তা হয়ে ওঠেনি। এরমধ্যেই ১৪ ই জুন ঘটে যায় সেই অবিশ্বাস্য ঘটনা যেখানে সুশান্ত সিং রাজপুতের মৃত দেহ উদ্ধার হয় তাঁর ফ্ল্যাট থেকে। এরপরেই গোটা বলিউড থমকে যায়। শুরু হয় একের পর এক তদন্ত।

পরিচালক রুমির কথায় সুশান্তের প্রেমিকা হওয়ার জন্য রিয়াকেই সবচেয়ে বেশি আক্রমণ সহ্য করতে হয়েছে। তিনি বিশ্বাস করেন রিয়া ঠিক ঘুরে দাঁড়াবে এবং বলিউড আবার আপন করে নেবে রিয়াকে। এদিকে পরিচালক রুমি চাইছেন ছবিটি OTT প্ল্যাটফর্মেও মুক্তি হোক। যদিও মুভিটি বড় পর্দার জন্য তৈরি হয়েছিল কিন্তু অতিমারির জন্য আগামী কয়েক দিনের মধ্যে OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে এই ছবিটি।

Related Articles