BollywoodHoop PlusHoop Video

Esha Gupta: কাজের জন্য প্রতিরাতে ‘আশ্রম’-এর পরিচালকের সঙ্গে এই কাজটি করতে হয়েছিল এশা গুপ্তাকে

বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন এশা গুপ্তা (Esha Gupta)। হাতেগোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও বি-টাউনে নিজের দক্ষতায় পরিচয় তৈরি করেছেন এই অভিনেত্রী। বড় পর্দার পাশাপাশি ওয়েবসিরিজেও নজর কেড়েছেন তিনি। অভিনয়ের সঙ্গে আবেদনশীল শারীরিক হিল্লোল দিয়ে তিনি ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন অভিনেত্রী। এর মাঝে ২০০৭ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’র খেতাব তার ঝুলিতে আসে। তারপর ২০১২ সালে বড় পর্দায় পা রাখেন তিনি। ক্রাইম-থ্রিলার ঘরানার ছবি ‘জন্নত-২’ত অভিনেতা ইমরান হাশমির বিপরীতে দেখা গিয়েছিল তাকে। আর এই ছবিতে অভিনয় করেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন অভিনেত্রী।

তবে অভিনয়ের কেরিয়ার শুরু হলেও মডেলিং থেকে বিরতি নেননি এই অভিনেত্রী। সমানতালে মডেলিং করেছেন তিনি। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই বিষয়টি পরিষ্কার হয়ে যায়। নানা সময়ে নানা পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সাবেকি লুকের মাঝেও তিনি যেমন লাস্যময়ী হয়ে ওঠেন, তেমনই আবার ফ্যাশন জগতের নানা ধরণের আউটফিটেও তাকে দেখা যায়। আর সব ধরণের পোশাকেই সাবলীল থাকেন তিনি। বলা বাহুল্য, পোশাক নিয়ে নানা ট্রোলের মুখোমুখি হয়েও বিচলিত হননি এই মডেল।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

তবে এই অভিনেত্রীর জীবনে এমন একটা সময় এসেছিল যে পরিচালককে রীতিমতো পদলেহন করতে হয়েছিল তাকে। ‘এমএক্স প্লেয়ার অনলাইন’-এর জনপ্রিয় ওয়েবসিরিজ ‘আশ্রম’-এর একটি সিজনে অভিনয় করেছিলেন অভিনেত্রী। এই সিরিজে অভিনয়ের শখ নাকি তার বরাবরই ছিল। এর মাঝে করোনা আক্রান্ত হওয়ার কারণে কাজ থেকে বিরতি নিতে হয় তাকে। আর সেই সময় তার মনের মধ্যে কেরিয়ার নিয়ে এতটাই উৎকণ্ঠা কাজ করত যে সেই সময় এই সিরিজের পরিচালক প্রকাশ ঝাঁ’কে প্রতিদিন সকালে ও রাতে ম্যাসেজ করতেন তিনি। ম্যাসেজে ‘সুপ্রভাত’ ও ‘শুভরাত্রি’ ছাড়াও কাজের আপডেট নিয়ে জিজ্ঞেস করতেন তিনি।

প্রসঙ্গত, অভিনেত্রী এশা গুপ্তাকে শেষবার প্রকাশ ঝা-এর ‘আশ্রম ৩’-এ দেখা গিয়েছিল। সিরিজে নিজের ভূমিকা সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী এর আগে বলেছিলেন, ‘আমার মনে হয় আমি যখন ‘আশ্রম’ দেখেছিলাম তখন আমি অজান্তেই এটিতে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলাম। লকডাউনের সময় আমি মনে মনে এই প্রোজেক্টের অংশ হতে চেয়েছিলাম। সেই হিসেবে, এই সিরিজে কাজ পাওয়া মহাবিশ্বের কাছ থেকে পাওয়া একটি উপহার।’

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা